Login
  • প্রথম পাতা
  • কলকাতা
  • দেশ
  • আষাঢ়ের গল্প
  • বিদেশ
  • বিনোদন
  • ভিডিয়ো
  • পাত্রপাত্রী

  • Download the latest Anandabazar app
     

    © 2021 ABP Pvt. Ltd.
    Search
    প্রথম পাতা কলকাতা পশ্চিমবঙ্গ দেশ খেলা আষাঢ়ের গল্প বিদেশ সম্পাদকের পাতা বিনোদন জীবন+ধারা জীবনরেখা ব্যবসা ভিডিয়ো অন্যান্য পাত্রপাত্রী
    চিত্র সংবাদ

    Priyanka Chopra: ১৫ হাজারে চাটনির বা‌‌টি, ১৬ হাজারে থালা! প্রিয়ঙ্কার দোকানের জিনিসের দাম শুনে ভিরমি খাবেন

    নিজস্ব প্রতিবেদন
    কলকাতা ০৩ জুলাই ২০২২ ১৩:৩০
    /১৬

    বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া বরাবরই ভারতীয় সংস্কৃতি নিয়ে গর্ববোধ করেন। এমনকি, ভারতীয় খাবার বিদেশের বুকে প্রচলিত করতে ২০২১ সালে অভিনেত্রী নিউ ইয়র্কে ‘সোনা’ নামে একটি রেস্তরাঁ উদ্বোধন করেন।

    Advertisement
    /১৬

    সম্প্রতি তিনি আরও একটি ব্র্যান্ড উদ্বোধন করেছেন। সেখানে যে জিনিসগুলি বিক্রি হচ্ছে, তাতে ভারতীয় সংস্কৃতির ছাপ স্পষ্ট করে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে। ব্র্যান্ডের নাম ‘সোনা হোম’।

    /১৬

    মনীশ কে গয়ালের সহযোগিতায় অভিনেত্রী ২২ জুন ‘সোনা হোম’-এর সঙ্গে ভক্তমহলের পরিচয় করিয়ে দেন। এখানে, খাবার পরিবেশনের সময় টেবিল সাজানোর বিভিন্ন ধরনের সামগ্রী পাওয়া যাবে বলে জানান প্রিয়ঙ্কা।

    Advertisement
    /১৬

    ডাইনিং টেবিলকে আরও সুন্দর করে সাজানোর জন্য নতুন ডিজাইনের কাপ, প্লেট, বাটি থেকে শুরু করে টেবিল ক্লথ, বিভিন্ন আকারের রানার, মুখ মোছার ন্যাপকিন, কোস্টার-সহ আরও অনেক সামগ্রী রয়েছে ‘সোনা হোম’-এ।

    /১৬

    এ ছাড়াও একসঙ্গে দুটো বোতল ঠান্ডা রাখা যায়, এমন পাত্র থেকে টেবিল ল্যাম্প, শুধু ল্যাম্প শেডও ‘সোনা হোম’-এর ওয়েবসাইট থেকে কিনতে পারবেন সকলে।

    Advertisement
    /১৬

    এই সামগ্রীগুলিকে দু’ভাগে বিভক্ত করেছেন প্রিয়ঙ্কা— ১) ‘সুলতান গার্ডেন’ ও ২) ‘পান্না’।

    /১৬

    খাবার পরিবেশন করার সামগ্রীর নাম ‘সুলতান গার্ডেন’। ‘পান্না’-র তালিকায় রয়েছে সব রকম কাপড় দিয়ে বানানো সামগ্রী, যা টেবিলকে আরও সুন্দর করে সাজাতে সাহায্য করে।

    Advertisement
    /১৬

    প্রিয়ঙ্কা জানান, চা পান করার পাত্রই হোক বা নকশা করা টেবিল ক্লথ— প্রতিটি সামগ্রীতেই তিনি ভারতীয় সংস্কৃতিকে ফুটিয়ে তুলতে চেয়েছেন। কোথাও তালগাছের চিহ্ন, কোথাও আবার ফুল বা পাতার চিহ্ন নকশা করা রয়েছে।

    /১৬

    প্রিয়ঙ্কার এই অভিনব প্রয়াস সকলকে মুগ্ধ করলেও এই সামগ্রীর দাম দেখে সকলেরই চক্ষু চড়কগাছ!

    ১০ /১৬

    চাটনি রাখার পাত্রের সেটের দাম ১৯৮ আমেরিকান ডলার। ভারতীয় মুদ্রায় যার মূল্য ১৫ হাজার ৬৩২ টাকা। এই সেটে মোট ছ’টি পাত্র বিক্রি করা হচ্ছে।

    ১১ /১৬

    স্যালাড পরিবেশন করার প্লেটের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৩,৮০০ টাকা।

    ১২ /১৬

    এমনকি, নৈশভোজের সময় যে বড় আকারের প্লেটে খাবার পরিবেশন করা হয়, তার মূল্য ভারতীয় মুদ্রায় ৪,৭৩৭ টাকা থেকে ১৫,৬৩২ টাকা পর্যন্ত।

    ১৩ /১৬

    চারটি ‘পান্না’ কোস্টারের দাম একত্রে ৪,৫৮০ টাকা।

    ১৪ /১৬

    এ ছাড়াও ৭,৭৪০ টাকার বিনিময়ে সুন্দর টেবিলের মাঝে রাখার জন্য শেড-সহ ছোট ল্যাম্প পাওয়া যাচ্ছে।

    ১৫ /১৬

    শুধু টেবিল ক্লথই নয়, ন্যাপকিন থেকে শুরু করে পাওয়া যাচ্ছে টেবিল রানারও। এই সামগ্রীগুলির কোনওটা গোলাকৃতি, কোনওটার আকার চৌকো, কোনওটি আবার ডিম্বাকার।

    ১৬ /১৬

    খাবার পরিবেশন করার সময় ‘সোনা হোম’-এর সামগ্রী দিয়ে টেবিল সাজাতে চাইলে সামগ্রী প্রতি ৩,৭৮০ টাকা থেকে শুরু করে ৩১,৪২২ টাকা পর্যন্ত খরচ হতে পারে।

    Tags:

    আরও গ্যালারি