Salman Khan

বিয়ে করতে নায়িকার বাবার কাছে প্রস্তাব নিয়ে যান সলমন, প্রত্যাখ্যাত সঙ্গে সঙ্গে!

তাঁর বিয়ের খবর বার বার শিরোনাম হয়েছে। যদিও শেষ পর্যন্ত বিয়েটা আর হয়নি। ৬০ ছুঁতে চলা সলমন খান আজও ‘এলিজিবল ব্যাচেলর’। এক নায়িকার বাবার প্রত্যাখ্যানই কি কারণ?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৫৮
Share:
০১ ১৪

একের পর এক নায়িকার সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। সেই নিয়ে জোর জল্পনাও চলেছে। কিন্তু তার পরেও সলমন খান সেই ‘এলিজিবল ব্যাচেলর’-ই রয়ে গেলেন। কাউকে চেয়েও পাননি বলেই কি বিয়েটা করা হয়ে ওঠেনি নায়কের? সেই উত্তর নিয়েও কিন্তু জল্পনা রয়েছে।

০২ ১৪

নিজেই এক বার এক সাক্ষাৎকারে এ রকম ইঙ্গিত দিয়েছিলেন সলমন। জানিয়েছিলেন, এক নায়িকার বাবার কাছে বিয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন। তিনি ফিরিয়ে দেন। কেন ফিরিয়ে দিচ্ছেন, মুখের উপর সেই জবাবও দেন। সে কথা কোনও দিন ভুলতে পারবেন না বলেও জানান সলমন।

Advertisement
০৩ ১৪

কে সেই নায়িকা? জবাব, জুহি চাওলা। জুহির বাবার কাছে নাকি বিয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন সলমন। মুখের উপর প্রত্যাখ্যাত হয়েছিলেন।

০৪ ১৪

ঐশ্বর্যা রাই, ক্যাটরিনা কইফ, জ়ারিন খান, সঙ্গীতা বিজলানির সঙ্গে অতীতে নাম জড়িয়েছে সলমনের। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সলমন, সে খবরও ছড়িয়ে পড়ে। তার পর সেই জল্পনায় জলও পড়ে। তা বলে জুহি? অনেক সলমন-ভক্তের কাছেই যা বড় ধাক্কা।

০৫ ১৪

বছর কয়েক আগে একটি সাক্ষাৎকারে সলমন জানিয়েছিলেন, জুহি ‘মিষ্টি’ মেয়ে। তাঁকে শ্রদ্ধা করেন বলেও জানিয়েছেন সলমন।

০৬ ১৪

এত কিছুর পরেও কেন এগোল না সম্পর্ক? একটি শোয়ে সলমন বলেছিলেন, ‘‘জুহি খুব মিষ্টি মেয়ে। শ্রদ্ধা করার মতো। আমি তো ওঁকে বিয়ে করার জন্য ওঁর বাবাকে প্রস্তাবও দিয়েছি।’’

০৭ ১৪

তার পর কী হল? জিজ্ঞেস করেছিলেন সাংবাদিক। জবাবে সলমন বলেন, ‘‘উনি না বলেছিলেন।’’ সলমনের মতো নায়ককে প্রত্যাখ্যান! যদিও সম্পর্ক, প্রেম নিয়ে বার বার বিতর্কে জড়িয়েছেন। তবু দেশে তাঁর মতো ভক্তসংখ্যা কত জনেরই বা রয়েছে!

০৮ ১৪

কেন সলমনের বিয়ের প্রস্তাব নাকচ করেছিলেন জুহির বাবা? তার জবাবও সলমন নিজেই জানিয়েছিলেন। তিনি বলেন, ‘‘আমি হয়তো ওঁর চাহিদায় ফিট করিনি। আমার তেমনই মনে হয়। জানি না, কী চাইছিলেন তিনি?’’

০৯ ১৪

সলমন এবং জুহি একটি মাত্র ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন। তা-ও ঠিক এক সঙ্গে কাজ করেছিলেন বলা চলে না। ছবির নাম ‘দিওয়ানা মস্তানা’। ছবির শেষে ক্যামিও চরিত্রে ছিলেন সলমন। তার আগে বা পরে দু’জনে আর কোনও ছবিতে এক সঙ্গে কাজ করেননি।

১০ ১৪

কেন সলমন আর জুহি একসঙ্গে কাজ করেননি, সেই নিয়েও প্রশ্ন উঠেছে। বাস্তবে একে অপরের বিষয়ে ভাল কথাই বলেছেন। কিন্তু এক ছবিতে কাজ করেননি।

১১ ১৪

সলমন এর দায় চাপিয়েছেন জুহির উপরেই। তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, জুহি আসলে তাঁর সঙ্গে কাজ করতে চাননি।

১২ ১৪

জুহি অবশ্য সে কথা মানেননি। করণ জোহরের অনুষ্ঠানে তিনি বলেছিলেন, ‘‘অতীতে আমি হয়তো কখনও ওঁর থেকে দূরে সরে গিয়েছি। এখন পরিস্থিতি সম্ভবত অনেকটা ভাল হয়েছে।’’

১৩ ১৪

এর পরেই সলমনের কোর্টে বল ঠেলেছেন জুহি। তিনি বলেন, ‘‘কখনও কখনও ও এমন ভাবে তাকিয়ে থাকত যে বুঝতেই পারতাম না ও আদৌ আমায় চেনে কি না। আমি বুঝতে পারতাম না, ওর মাথার মধ্যে কী চলছে।’’

১৪ ১৪

শিল্পপতি জয় মেটার সঙ্গে বিয়ে হয়েছে জুহির। এক পুত্র এবং এক কন্যা রয়েছে তাঁদের। সম্প্রতি ইউলিয়া ভান্তুরের সঙ্গে নাম জড়িয়েছিল সলমনের। শোনা গিয়েছিল, বিয়েটা তিনি সেরেই ফেলবেন। তবে এখনও সিঙ্গল তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement