Eksha Kerung

পুলিশকর্মী সুপারমডেল! পা রেখেছেন বলিউডেও, শাহরুখ-কন্যার সঙ্গে কি টক্কর এই তরুণীর?

এক দিকে, তিনি পুলিশকর্মী। আবার অন্য দিকে, তিনি সুপারমডেল। শুধু কি তাই! তিনি বক্সার, বাইকারও বটে। অনেকের অনুপ্রেরণা এক্সা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৩:২৭
Share:
০১ ১৫

যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন। আবার যিনি খাকি উর্দি পরে দুষ্টের দমন করেন, তিনি আবার র‌্যাম্পেও হাঁটেন। এক দিকে, তিনি পুলিশকর্মী। আবার অন্য দিকে, তিনি সুপারমডেল, অভিনেত্রীও। শুধু কি তাই! তিনি বক্সার, বাইকারও বটে। যাকে কিনা বলে একই অঙ্গে নানা রূপ। তাঁর নাম এক্সা কেরুং।

ছবি সংগৃহীত।

০২ ১৫

সিকিম পুলিশের কর্মী এক্সা। তবে তিনি মডেলও। তাঁর এই দ্বৈত সত্তাই তাঁকে প্রচারের আলোয় নিয়ে এসেছে।

ছবি সংগৃহীত।

Advertisement
০৩ ১৫

সম্প্রতি একটি জনপ্রিয় প্রসাধনী সংস্থার বিজ্ঞাপনী প্রচারে ভারতের মুখ হিসাবে নির্বাচিত হয়েছেন বলিপাড়ার সুপারস্টার শাহরুখ খানের কন্যা সুহানা খান-সহ ৪ তরুণী। শাহরুখ-কন্যার সঙ্গেই ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে নিজেকে জায়গা করে নিয়েছেন এক্সা।

ছবি সংগৃহীত।

০৪ ১৫

এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন সিকিমের এই তরুণী। শাহরুখ-কন্যার পাশাপাশি ওই নামী প্রসাধনী সংস্থার মুখ হিসাবে দেখা যাবে এক্সাকেও।

ছবি সংগৃহীত।

০৫ ১৫

এক্সার জীবনকাহিনি বেশ চমকপ্রদ। মাত্র ১৯ বছর বয়সেই পুলিশ বাহিনীতে যোগ দিয়েছিলেন তিনি।

ছবি সংগৃহীত।

০৬ ১৫

পরনে খাকি উর্দি উঠলেও মডেলিং দুনিয়ার দ্যুতি থেকে তাঁর নজর ঘোরেনি। তাই পুলিশকর্মী হলেও মডেলিং কেরিয়ার মাঝপথে ছাড়েননি এক্সা।

ছবি সংগৃহীত।

০৭ ১৫

টানা ১৪ মাস কঠোর প্রশিক্ষণ পর্বের পর ২০১৯ সালে সিকিম পুলিশে যোগ দিয়েছিলেন এক্সা। তার আগে থেকেই অবশ্য মডেলিং দুনিয়ার সঙ্গে তাঁর গভীর সংযোগ ছিল।

ছবি সংগৃহীত।

০৮ ১৫

২০১৮ সালে ‘মিস সিকিম’ সৌন্দর্য প্রতিযোগিতায় অং‌শ নিয়েছিলেন এক্সা। এই প্রতিযোগিতার হাত ধরে মডেল হিসাবে যথেষ্ট আত্মবিশ্বাসী হয়ে উঠেছিলেন তিনি।

ছবি সংগৃহীত।

০৯ ১৫

এর পর ২০২১ সালে একটি জনপ্রিয় টিভি চ্যানেলে ‘সুপারমডেল অফ দ্য ইয়ার’ শোয়ে অংশ নিয়েছিলেন তিনি। ওই শোয়েও নজর কেড়েছিলেন সিকিমের কন্যা।

ছবি সংগৃহীত।

১০ ১৫

মডেলিংয়ের পাশাপাশি চলতি বছরে অভিনয়েও হাতেখড়ি হয়েছে এক্সার। ‘লকড়বগ্গা’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এই ছবিতে অভিনয় করেছেন অংশুমান ঝা, ঋদ্ধি ডোগরা এবং মিলিন্দ সোমান।

ছবি সংগৃহীত।

১১ ১৫

অভিনেতা, মডেল হওয়ার পাশাপাশি বক্সিংয়ের প্রতিও তাঁর শখ রয়েছে।

ছবি সংগৃহীত।

১২ ১৫

শুধু বক্সিং-ই নয়। এক্সা এক জন বাইকারও। ছোট থেকেই তিনি ‘ফিটনেস ফ্রিক’। ফিটনেস ধরে রাখার জন্য এক্সাকে বক্সিং শিখিয়েছেন তাঁর বাবা।

ছবি সংগৃহীত।

১৩ ১৫

পরিবারের একমাত্র রোজগেরে এক্সা। জীবনে চলার পথে প্রতিটি পদক্ষেপে পরিবারের সমর্থন পেয়েছেন তিনি। এ কথা বিভিন্ন সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন সিকিমের এই তরুণী।

ছবি সংগৃহীত।

১৪ ১৫

ইনস্টাগ্রামে এক্সার অনুরাগীর সংখ্যাও অনেক। ২ লক্ষেরও বেশি অনুরাগীর মন জিতে নিয়েছেন তিনি।

ছবি সংগৃহীত।

১৫ ১৫

পুলিশকর্মী থেকে মডেল— এই যাত্রাপথের নানা আভাস পাওয়া যায় তাঁর ইনস্টাগ্রামে। পুলিশকর্মী হিসাবে দায়িত্ব পালনের পাশাপাশি মডেল হিসাবেও এক্সা যে ভাবে নিজের ইচ্ছাপূরণ করছেন, এতেই মোহিত হয়েছেন তাঁর অনুরাগীরা।

ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement