এ শুধু খেলার দিন

সকাল থেকেই সাজো-সাজো রব। টুইটারে আঙুল আর টিভির পর্দায় চোখ। বেলা বাড়লে খেলার তালে বাড়ে হৃদপিণ্ডের ধুকপুকুনিও। সব ছেড়ে খেলার দিনে টুইটারে কেমন শব্দের খেলায় মাতলেন বলিউডের সেলেবরা? খোঁজ রইল আনন্দবাজার ওয়েবসাইটে।সকাল থেকেই সাজো-সাজো রব। টুইটারে আঙুল আর টিভির পর্দায় চোখ। বেলা বাড়লে খেলার তালে বাড়ে হৃদপিণ্ডের ধুকপুকুনিও। সব ছেড়ে খেলার দিনে টুইটারে কেমন শব্দের খেলায় মাতলেন বলিউডের সেলেবরা? খোঁজ রইল আনন্দবাজার ওয়েবসাইটে।

Advertisement
শেষ আপডেট: ২৬ মার্চ ২০১৫ ১৪:১০
Share:

শাহরুখ খান

Advertisement

টিম ইন্ডিয়ার সব ফ্যানদের সঙ্গে সজাগ থাকছি। খেলা দেখছি। আচমকাই বড্ড নার্ভাস লাগছে। গো ইন্ডিয়া! লাভ ইউ। আমরা সবাই আজ হৃদয় দিয়ে চেঁচাবো।

প্রিয়ঙ্কা চোপড়া

Advertisement

ইন্ডিয়া ভার্সেস অস্ট্রেলিয়া!! বাকরুদ্ধ আর নিদ্রাহীন, আমায় পোস্ট করতে দিন। স্লেএএএএএ ইট ইন্ডিয়াআআআআআআ ইন্ডিয়া!

অভিষেক বচ্চন

কাম অন ইন্ডিয়া!

মন্দিরা বেদী

অস্ট্রেলিয়াতেই অস্ট্রেলিয়াকে হারিয়ে দাও!!

বরুণ ধবন

শ্যুটিং শেষে পুরোপুরি বিধ্বস্ত, তবে ইন্ডিয়া ভার্সেস অস্ট্রেলিয়ার জন্য প্রস্তুত। ধোনি না বিরাট? কার দিন আজ? চ্যালেঞ্জ যত কঠিন হবে, জয়ের মজাও তত বাড়বে। কাম অন ইন্ডিয়া!

প্রীতি জিন্টা

সুপ্রভাত! ঘুম থেকে উঠে পড়েছি, টিভিটা চালিয়ে দিয়েছি, আমার নীল শার্টটাও গলিয়ে নিয়েছি আর এ বার টিভির সঙ্গে একেবারে সেঁটে থেকে খেলা দেখব! কাম অন ইন্ডিয়া!

সুশান্ত সিংহ রাজপুত

আমার শহর দিল্লিতে আছি... ইন্ডিয়া ভার্সেস অস্ট্রেলিয়ার খেলা দেখছি আর অপেক্ষা করছি কখন ইয়াম্মি ছোলে-বাটুরে এসে পৌঁছবে..!!

সুস্মিতা সেন

ওকে গাইজ! ফোকাস টাইম... আমাদের এখন একটা উইকেট চাই... আমাদের মেন ইন ব্লু-র জন্য সবাই পজিটিভ এনার্জি পাঠান... আজ সকালে জাতীয় সঙ্গীত শুরু হওয়ার সময়ে যখন দাঁড়িয়ে ছিলাম, সেই চেনা অনুভূতিটা ফিরে এল... নিজের দেশের প্রতিনিধিত্ব করার সম্মান আর গৌরবের অনুভূতি...

সিদ্ধার্থ মলহোত্র

বয়েজ ইন ব্লু আজ মেরেই ফেলবে... কাম অন ইন্ডিয়া!

আয়ুষ্মান খুরানা

ধোনির প্রতি কোহলি— “এবার আমি বল করব... আর হ্যাঁ, গগলসটা খুলতে বলিস না ভাই!”

মধুর ভাণ্ডারকর

এই খেলা সব খেলার মা! কাম অন ইন্ডিয়া! অজিদের দেখিয়ে দিন কেন আমরা চ্যাম্পিয়ন! অল দ্য বেস্ট ধোনি অ্যান্ড কোং!

মনোজ বাজপেয়ী

একটা জমজমাট খেলা হতে চলেছে...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন