সেমিফাইনালের দিন কোনও ডায়েট মানব না

সবে গুজরাত থেকে শ্যুটিং সেরে ফিরলাম। আর ফিরেই প্ল্যান করতে বসে গেলাম সেমি ফাইনালটা কী করে দেখা যায়। শ্যুটিংয়ের ব্যস্ততায় সব ম্যাচ দেখা হয়নি। তবে ইন্ডিয়া-অস্ট্রেলিয়া ম্যাচটা কিছুতেই মিস করতে পারব না। কিন্তু, কোথায় যে ম্যাচটা দেখব, সেটা এখনও ঠিক করে উঠতে পারিনি। হয়তো বাড়িতেই বন্ধুদের ডেকে নিতে পারি। আবার হতে পারে, আমি নিজেই কোনও বন্ধুর বাড়িতে চলে গেলাম ম্যাচটা দেখতে।

Advertisement

পাওলি দাম

শেষ আপডেট: ২৫ মার্চ ২০১৫ ১৮:০০
Share:

সবে গুজরাত থেকে শ্যুটিং সেরে ফিরলাম। আর ফিরেই প্ল্যান করতে বসে গেলাম সেমিফাইনালটা কী করে দেখা যায়। শ্যুটিংয়ের ব্যস্ততায় সব ম্যাচ দেখা হয়নি। তবে ইন্ডিয়া-অস্ট্রেলিয়া ম্যাচটা কিছুতেই মিস করতে পারব না। কিন্তু, কোথায় যে ম্যাচটা দেখব, সেটা এখনও ঠিক করে উঠতে পারিনি। হয়তো বাড়িতেই বন্ধুদের ডেকে নিতে পারি। আবার হতে পারে, আমি নিজেই কোনও বন্ধুর বাড়িতে চলে গেলাম ম্যাচটা দেখতে।

Advertisement

তবে একটা ব্যাপার ঠিক করে ফেলেছি, বৃহস্পতিবার কোনও ডায়েট মানব না। এমনিতেই সকাল সকাল ম্যাচ। তাই শুরু করব লুচি-তরকারি দিয়ে। অনেক দিনের ইচ্ছে লুচি-তরকারি খাওয়ার। কিন্তু, কিছুতেই সেটা হচ্ছে না। বৃহস্পতিবার সেটা করবই। সঙ্গে স্ন্যাক্সে পপকর্ন আর আলু ভাজা। তবে, একটা ব্যাপার মনে উঁকি দিচ্ছে, লুচি-তরকারি ছাড়া অন্য খাবারগুলোর বদলে না নখগুলোই চিবিয়ে ফেলি!

ভারতের জেতার ব্যাপারে আমি আত্মবিশ্বাসী। বেশ অলরাউন্ডার পারফর্ম্যান্সই দিচ্ছে ভারত। বিরাট, রোহিত, ধোনি সবাই-ই বেশ ফর্মে আছে। তাই, অস্ট্রেলিয়াকে হারানো তেমন চাপের হবে না। ইন্ডিয়া ফাইনালে যাওয়ার পর আমি তো পার্টি দেব বলেও ঠিক করে রেখেছি। সেমিফাইনালের পরই আবার উত্তরবঙ্গ চলে যাব শ্যুটিংয়ের জন্য। তাই ভারতের ফাইনাল ম্যাচটা ওখানেই দেখতে হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন