Manushi Chhillar

কলেজ পড়ুয়া মানুষীর এই ভিডিও এখন ভাইরাল!

আর পাঁচটা সাধারণ মেয়ের মতো ছোটবেলা থেকে পড়াশোনাই ধ্যানজ্ঞান ছিল হরিয়ানার মানুষী ছিল্লরের। ডাক্তার বাবা, মায়ের মেয়ে মানুষীও স্বপ্ন দেখতেন বড় হয়ে ডাক্তার হওয়ার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ নভেম্বর ২০১৭ ১৭:০৩
Share:

ছবি: মানুষীর ইনস্টাগ্রাম সৌজন্যে।

আর পাঁচটা সাধারণ মেয়ের মতো ছোটবেলা থেকে পড়াশোনাই ধ্যানজ্ঞান ছিল হরিয়ানার মানুষী ছিল্লরের। ডাক্তার বাবা, মায়ের মেয়ে মানুষীও স্বপ্ন দেখতেন বড় হয়ে ডাক্তার হওয়ার। এগোচ্ছিলেনও সেই লক্ষ্যেই। ২০১৫ সালে স্কুলের পাঠ শেষ করে সরকারি মেডিক্যাল কলেজে ভর্তি হওয়া মানুষী ছিলেন যাকে ইংরেজিতে বলে ‘কমপ্লিট নার্ড।’

Advertisement

আরও পড়ুন: ডাক্তারির ছাত্রী থেকে মিস ওয়ার্ল্ড, কেমন ছিল মানুষীর জার্নি

ভগত ফুল সিং মেডিক্যাল কলেজের প্রথম বর্ষের মানুষী তখন সদ্য কৈশোর পেরনো রোগা, পাতলা এক মেয়ে। চুল টেনে বাঁধা, চোখে বড় চশমা। একেবারেই পড়ুয়া চেহারা। একটি ভিডিও শুট করেছিলেন মানুষী। মিস ওয়ার্ল্ড হওয়ার পর মেডিক্যাল কলেজের প্রথম দিকের সেই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

আরও পড়ুন: মিস ওয়ার্ল্ড’ হওয়ার পর মানুষী কী কী পাচ্ছেন জানেন?

দু’বছর পর মিস ওয়ার্ল্ডের মঞ্চের গ্ল্যামারাস মানুষীর সঙ্গে যার প্রায় কোনও মিলই নেই। কী ভাবে নিজেকে বদলে ফেললেন মানুষী? এর পিছনে রয়েছে কঠোর অধ্যাবসায় আর পরিশ্রমের গল্প। যার প্রতিফলন দেখা গিয়েছে ১৮ নভেম্বর, ২০১৭ আন্তর্জাতিক মঞ্চে। দেখুন সেই ভাইরাল ভিডিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন