Hardik Pandya

লকডাউনে হার্দিক-ক্রুণালের ইন্ডোর ক্রিকেট, ভিডিয়ো জনপ্রিয় হল সোশ্যাল মিডিয়ায়

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সমস্ত আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট বাতিল করে দিয়েছে করোনাভাইরাসের প্রকোপে। ফলে, ঘরেই খেলছেন হার্দিক ও ক্রুণাল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২০ ০৯:৫৯
Share:

ইনডোর ক্রিকেটে মেতে উঠলেন দুই ভাই ক্রুণাল ও হার্দিক। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

লকডাউনে গোটা দেশ ঘরে বন্দি। ঘরেই সময় কাটাচ্ছেন দুই ভাই হার্দিক পাণ্ড্যক্রুণাল পাণ্ড্য। আর তাই ঘরেই ক্রিকেট খেলতে শুরু করে দিলেন দু’জনে।

Advertisement

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সমস্ত আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট বাতিল করে দিয়েছে করোনাভাইরাসের প্রকোপে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ হওয়া নিয়ে অনিশ্চয়তা ক্রমশ বাড়ছে। যা পরিস্থিতি, তাতে ১৫ এপ্রিলের পরও আইপিএল হবে কি না, তা নিয়ে সংশয় রয়েছে। এ বারের আইপিএল না বাতিল করে দিতে হয়, আশঙ্কায় ক্রিকেটমহল।

আরও পড়ুন: লকডাউনে বাড়িতে, পূজারার অন্য রকম ছবি পোস্ট করল বিসিসিআই​

Advertisement

আরও পড়ুন: ধোনির অবসর নিয়ে অন্য রকম কথা শোনালেন ব্র্যাড হগ​

এই আবহে দুই অলরাউন্ডার ঘরেই মেতে উঠেছেন ক্রিকেটে। ক্রুণাল সেই খেলার ভিডিয়ো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখেছেন, “ইনডোরেও মজা পাচ্ছি খেলে। দয়া করে ঘরে থাকুন। নিরাপদে থাকুন সবাই।” যা পরিস্থিতি, তাতে আগামী দিনে কবে ফের ক্রিকেট মাঠে ফিরবে, তা বোঝা যাচ্ছে না। ক্রিকেটমহল বরং এখন করোনার বিরুদ্ধে যুদ্ধে বেশি গুরুত্ব দিচ্ছে। ক্রিকেটাররাই বলছেন যে মানুষের সুরক্ষাই এখন সবার আগে ভাবতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন