• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লকডাউনে বাড়িতে, পূজারার অন্য রকম ছবি পোস্ট করল বিসিসিআই

Pujara
বাড়িতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন পূজারা। ছবি টুইটার থেকে নেওয়া।

ঘরবন্দি গোটা দেশ। লকডাউন কাশ্মীর থেকে কেরল, মুম্বই থেকে কলকাতা। স্তব্ধ জনজীবন, বন্ধ খেলার দুনিয়াও। অলিম্পিক্স, ইউরো, কোপা আমেরিকা পিছিয়ে গিয়েছে এক বছর। আইপিএল নিয়েও বাড়ছে অনিশ্চয়তা। ক্রিকেটাররা স্বাভাবিক ভাবেই থাকছেন ঘরে।

চেতেশ্বর পূজারাও ব্যতিক্রম নন। বাড়িতেই থাকছেন তিনি। সময় কাটাচ্ছেন স্ত্রী-কন্যার সঙ্গে। আর সেই ছবিগুলোই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। যা সাড়া ফেলেছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। যাতে দেখা যাচ্ছে পূজারা কখনও মেয়ের সঙ্গে খেলছেন। আবার কখনও বাড়ির কাজে সাহায্য করছেন স্ত্রীকে। 

আরও পড়ুন: ধোনির অবসর নিয়ে অন্য রকম কথা শোনালেন ব্র্যাড হগ​

আরও পড়ুন: উঠল নিষেধাজ্ঞা, কিন্তু অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব সম্ভবত চাইছেন না স্টিভ স্মিথ​

বিশ্ব জুড়ে ছয় লক্ষেরও বেশি মানুষ আক্রান্ত করোনায়। মৃত্যু হয়েছে ৩০ হাজারের বেশি। ভারতে আক্রান্তের সংখ্যা হাজারের কাছাকাছি। এই পরিস্থিতিতে দেশ-বিদেশের ক্রীড়াবিদরা করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এসেছেন। ক্রিকেট, ফুটবল, টেনিসের তারকা খেলোয়াড়রা করেছেন দান। একইসঙ্গে প্রত্যেককে আবেদন করেছেন ঘরে থাকতে। পূজারার তরফেও থাকছে একই আবেদন।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন