Rajasthan Royals

আইপিএল এ বার গুয়াহাটিতে, বর্ষাপাড়ায় রাজস্থানের বিরুদ্ধে খেলবে কেকেআরও

গত মরসুম ভাল যায়নি রাজস্থানের । ১৪ ম্যাচে ১১ পয়েন্টে শেষ করেছিল তারা। পয়েন্ট তালিকায় সাতে ছিল স্টিভ স্মিথ, অজিঙ্ক রাহানের দল।

Advertisement

সংবাদ সংস্থা

গুয়াহাটি শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২০ ১৬:২৮
Share:

অসমের ক্রিকেটার রিয়ান পরাগ নিজের রাজ্যেই খেলতে পারবেন আইপিএলের ম্যাচ। —ফাইল ছবি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ এ বার হবে গুয়াহাটিতে। বর্ষাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে হতে চলেছে রাজস্থান রয়্যালসের দুটো ম্যাচ। অর্থাৎ, রাজস্থানের ‘হোম’ হিসেবেই বিবেচিত হবে গুয়াহাটি

Advertisement

৫ এপ্রিল ও ৯ এপ্রিল হবে এই দুই ম্যাচ। দুটো ম্যাচই শুরু হবে রাত আটটায়। প্রথম ম্যাচে রাজস্থান খেলবে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। আর দ্বিতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে রাজস্থান। রাজস্থান রয়্যালসে আসমের এক ক্রিকেটার, রিয়ান পরাগ আছেন। গুয়াহাটিতে এই দুই ম্যাচ হওয়ায় তিনি কার্যত ঘরের মাঠেই খেলবেন।

এ বারের আইপিএল শুরু হচ্ছে ২৯ মার্চ। প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংস খেলবে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। রাজস্থান রয়্যালস অভিযান শুরু করছে ২ এপ্রিল। চেন্নাইয়ে তারা খেলবে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। গত মরসুম ভাল যায়নি রাজস্থানের । ১৪ ম্যাচে ১১ পয়েন্টে শেষ করেছিল তারা। পয়েন্ট তালিকায় সাতে ছিল স্টিভ স্মিথ, অজিঙ্ক রাহানের দল।

Advertisement

আরও পড়ুন: ‘ইডেনে কর্নাটকের বিরুদ্ধে শেষ সেমিফাইনালে কিন্তু ১৫১ করে জিতিয়েছিলাম’

আরও পড়ুন: বোর্ডের নিষেধাজ্ঞা, নাইটদের হয়ে আইপিএল খেলা হচ্ছে না প্রবীণ তাম্বের​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন