Sport News

শ্রীলঙ্কায় খেলতে গিয়ে জলে ডুবে মৃত্যু কিশোর ক্রিকেটারের

মঙ্গলবার খেলা থাকলেও বৃষ্টির জন্য তা ভেস্তে যায়। যা খবর সবাইকে হোটেলের ঘরেই থাকতে বলা হয়েছিল। কিন্তু ম্যানেজমেন্টের কথা না শুনে মোনাথ সোনা ও তাঁর দুই সতীর্থ রিসর্টের পুলে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৭ ১৫:২৫
Share:

যে সময় বিরাট কোহালিরা বিদেশের মাটিতে সিরিজ ৯-০ করে উৎসবে মাতার প্রস্তুতি নিচ্ছিলেন ঠিক তখনই ভারতীয় ক্রিকেটে ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা। কাকতালীয় ভাবে সেই শ্রীলঙ্কাতেই ডুবে মৃত্যু হল অনূর্ধ্ব-১৭ ক্রিকেটার মোনাথ সোনা নরেন্দ্রর। পিটিআই-এর খবর, অনূর্ধ্ব-১৭ ভারতীয় দলের সদস্য ছিলেন তিনি।

Advertisement

আরও পড়ুন

প্রথম চুক্তি ২২ কোটির

Advertisement

পাকিস্তানের ভিসা চেয়ে অপমানিত ইমরান তাহির

অনূর্ধ্ব-১৭র একটি টুর্নামেন্ট খেলতে ১৯ জনের এই ভারতীয় দল গিয়েছিল শ্রীলঙ্কায়। পামুনুগামার এক রিসর্টে থাকছিল দল। মঙ্গলবার খেলা থাকলেও বৃষ্টির জন্য তা ভেস্তে যায়। যা খবর সবাইকে হোটেলের ঘরেই থাকতে বলা হয়েছিল। কিন্তু ম্যানেজমেন্টের কথা না শুনে মোনাথ সোনা ও তাঁর দুই সতীর্থ রিসর্টের পুলে যায়। সেখানেই ডুবে মৃত্যু হল গুজরাতের এই ১২ বছরের ক্রিকেটারের। সঙ্গে সঙ্গেই তাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। যেখানে মোনাথকে মৃত বলে ঘোষণা করা হয়। পরে ময়নাতদন্তের জন্য অন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় মোনাথের দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন