Sports News

১৫ জনের ভারতীয় দলে নেই কোনও নতুন মুখ

প্রথম দুই টেস্ট শেষ। প্রথম টেস্টে হারের পর দ্বিতীয় টেস্টে জয়। চার ম্যাচের সিরিজ এখন ১-১। বাকি দুই টেস্টের জন্য বৃহস্পতিবারই দল ঘোষণা করে দিলেন নির্বাচকরা। পরবর্তি টেস্ট ১৬ মার্চ রাঁচিতে। ১৬ জনের দল থেকে চোটের জন্য বাদ পড়লেন হার্দিক পাণ্ড্য।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ মার্চ ২০১৭ ২১:৪০
Share:

ভারতীয় ক্রিকেট দল। ছবি: এএফপি।

প্রথম দুই টেস্ট শেষ। প্রথম টেস্টে হারের পর দ্বিতীয় টেস্টে জয়। চার ম্যাচের সিরিজ এখন ১-১। বাকি দুই টেস্টের জন্য বৃহস্পতিবারই দল ঘোষণা করে দিলেন নির্বাচকরা। পরবর্তি টেস্ট ১৬ মার্চ রাঁচিতে। ১৬ জনের দল থেকে চোটের জন্য বাদ পড়লেন হার্দিক পাণ্ড্য। তাঁকে দলে রাখা হলেও পুরোপুরি চোটমুক্ত না হওয়ায় প্রথম দুই টেস্টে খেলতে পারেননি তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ চলার সময় মোহালিতে অনুশীলনে চোট পান তিনি। তিনি বাদ গেলেও দলে কাউকে নতুন করে নেওয়া হল না। রোহিত শর্মা ও মহম্মদ শামি টেস্ট দলে ফেরার স্বপ্ন দেখলেও তেমনটা হল না।

Advertisement

১৫ জনের দলই ঘোষণা করে দিল বিসিসিআই। দলে কোনো নতুন মুখ এল না।

১৫ জনের ভারতীয় দল: বিরাট কোহালি (অধিনায়ক), মুরলী বিজয়, লোকেশ রাহুল, অভিনব মুকুন্দ, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে, করুণ নায়ার, রবিচন্দ্রন অশ্বিন, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), রবীন্দ্র জাডেজা, জয়ন্ত যাদব, ভুবনেশ্বর কুমার, ইশান্ত শর্মা, উমেশ যাদব, কুলদীপ যাদব।

Advertisement

আরও খবর: তৃতীয় টেস্টের আগে পিচ দেখতে স্টেডিয়ামে ধোনি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন