এশিয়া কাপ ও টি২০ বিশ্বকাপের জন্য ২৫ জনের প্রাথমিক বাংলাদেশ দল

এশিয়া কাপ ও টি২০ বিশ্বকাপের ২৫ জনের প্রাথমিক দল থেকে বাদ পড়লেন রুবেল হোসেন। জুলাই মাসেই চোট নিয়ে বাইরে চলে যেতে হয়েছিল। ফিরে এসে আবারও চোট পান। এই মুহূর্তে খেলার মতো অবস্থায় নেই তিনি। ফাইনাল দল বাছার আগে তাঁকে দেখে নেওয়া হতে পারে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৬ ১৯:৪৫
Share:

এশিয়া কাপ ও টি২০ বিশ্বকাপের ২৫ জনের প্রাথমিক দল থেকে বাদ পড়লেন রুবেল হোসেন। জুলাই মাসেই চোট নিয়ে বাইরে চলে যেতে হয়েছিল। ফিরে এসে আবারও চোট পান। এই মুহূর্তে খেলার মতো অবস্থায় নেই তিনি। ফাইনাল দল বাছার আগে তাঁকে দেখে নেওয়া হতে পারে। বিসিবি নির্বাচক হাবিবুল বাশার এমনই ইঙ্গিত দিয়ে রেখেছেন। বাদ পড়লেন আনামুল হকও। বাংলাদেশ প্রিমিয়র লিগে তাঁর খারাপ প্রদর্শনের পরই তাঁকে বাদ দেওয়া হয় জাতীয় দল থেকে। ৮ মার্চ থেকে ভারতে শুরু হবে টি২০ বিশ্বকাপ। তার আগে ঘরের মাঠেই ২৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এশিয়া কাপ।

Advertisement

২৫ জনের প্রাথমিক দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন, মুশফিকুর রহিম, মহম্মদ মিঠুন, নুরুল হাসান, সাকিব আল হাসান, মাহমুদুল্লা, নাসির হোসেন, সাব্বির রহমান, শুভাগত হোম চৌধুরী, আরিফুল হক, আরাফত সানি, মাশরাফি বিন মোর্তজা, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আল-আমিন হোসেন, শাফিউল ইসলাম, মহম্মদ শাহিদ, আবুল হাসান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, মুক্তার আলি।

Advertisement

আরও খবর: সেরা অল-রাউন্ডার সাকিব বোলিংয়ে দ্বিতীয়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন