Sports News

আইসিসি মিটিংয়ে বিসিসিআই-এর প্রতিনিধি তিন সদস্যের দল

সুপ্রিম কোর্ট নির্বাচিত তিন সদস্যের দলই দুবাইয়ে আইসিসি মিটিংয়ে অংশ নেবেন বলে জানিয়ে দেওয়া হল। প্রথমে ঠিক হয়েছিল একজনের নাম। সুপ্রিম কোর্টের এমনই নির্দেশ ছিল। কিন্তু পরে তিনজনকেই অনুমতি দেওয়া হয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০১৭ ১৬:৫৭
Share:

সুপ্রিম কোর্ট নির্বাচিত তিন সদস্যের দলই দুবাইয়ে আইসিসি মিটিংয়ে অংশ নেবেন বলে জানিয়ে দেওয়া হল। প্রথমে ঠিক হয়েছিল একজনের নাম। সুপ্রিম কোর্টের এমনই নির্দেশ ছিল। কিন্তু পরে তিনজনকেই অনুমতি দেওয়া হয়। সেই দলে রয়েছেন বিক্রম লিমায়ে, অমিতাভ চৌধুরী ও অনিরুদ্ধ চৌধুরী। আগামী ২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এই আইসিসি মিটিং। সেখানে বিসিসিআই-এর হয়ে প্রতিনিধি হিসেবে থাকবেন এই তিন জনই। আদালত জানিয়ে দিয়েছে এই তিন জনেরই গুরুত্ব সমান। সোমবারই অমিতাভ চৌধুরীকে বিসিসিআই-এর টিম সিলেকশন কমিটির মিটিংয়ে আহ্বায়ক হিসেবে যেতে বাধা দেওয়া হয়। তাঁর জায়গায় রাহুল জহুরিকে পাঠানো হয় আহ্বায়ক হিসেবে। এদিন নয়া দিল্লিতে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার মধ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ নিযেও আলোচনা হয়।

Advertisement

৩০ জানুয়ারি আদালতের পক্ষ থেকে চার সদস্যের কমিটি ঘঠন করা হয়। যতদিন না নতুন করে নির্বাচন হচ্ছে ততদিন এই কমিটি বিসিসিআই-এর পরিচালনার দায়িত্ব থাকবে।

আরও খবর: নির্বাচনের আগে পর্যন্ত বিসিসিআই-এর পরিচালনায় নতুন প্যানেল

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন