weight lifting

দিনহাটায় শুরু হয়েছে ৪৪ তম জাতীয় ওয়েটলিফটিং প্রতিযোগিতা

দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রায় সাড়ে তিনশো জন প্রতিযোগী অংশ নিচ্ছেন এই প্রতিযোগিতায়। বাংলা থেকে প্রতিনিধিত্ব করছেন ছ’ জন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৯ ১৯:৩৫
Share:

বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্যে দিয়ে শুরু হল জাতীয় ওয়েট লিফটিং প্রতিযোগিতা। —নিজস্ব চিত্র।

কোচবিহারের দিনহাটায় মঙ্গলবার থেকে শুরু হয়েছে ৪৪ তম জাতীয় ওয়েটলিফটিং ও দেহসৌষ্ঠব প্রতিযোগিতা। দেশের বিভিন্ন প্রান্তে এই প্রতিযোগিতা হলেও পশ্চিমবঙ্গে এ বারই প্রথম। চলতি মাসের ২০-২৪ তারিখ পর্যন্ত প্রতিযোগিতা চলবে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রায় সাড়ে তিনশো জন প্রতিযোগী অংশ নিচ্ছেন এই প্রতিযোগিতায়। বাংলা থেকে প্রতিনিধিত্ব করছেন ছ’ জন।

Advertisement

আরও পড়ুন: সামাদের বিশ্বমানের গোল ম্লান, ডুরান্ড কাপ ফাইনালে গোকুলম

পাঁচটি ক্লাবের উদ্যোগে দিনহাটার হেমন্ত বসু কর্নারে হচ্ছে এই প্রতিযোগিতা। মঙ্গলবার বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্যে দিয়ে শুরু হয় প্রতিযোগিতা। উদ্বোধন করেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। উপস্থিত ছিলেন দিনহাটা মহকুমা হাসপাতালের সুপার রঞ্জিৎ মন্ডল, সর্বভারতীয় পাওয়ার লিফটিং সংস্থার সাধারণ সম্পাদক পিজে জোসেফ, অল ইন্ডিয়া পাওয়ার লিফটিং সংস্থার সভাপতি রাজেশ তিওয়ারি, রাজ্য পাওয়ার লিফটিং সংস্থার কোষাধ্যক্ষ রতন বসাক। প্রতিযোগিতা দেখতে ভিড় জমাচ্ছেন অনেক মানুষ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন