Wimbledon 2017

স্কার্ট পরে উইম্বলডনে খেলতে নামলেন পুরুষ সমর্থক, দেখুন ভিডিও

উইম্বলডন ইতিহাসে প্রথমবার মহিলাদের স্কার্ট পরে টেনিস কোর্টে রেকেট হাটে নামলেন এক আইরিশ সমর্থক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ জুলাই ২০১৭ ২০:৪০
Share:

ক্রিস কুইনকে নিয়ে কিম ক্লিস্টার্স-কনচিতা মার্টিনেজরা। ছবি: উইম্বলডন সৌজন্যে।

রজার ফেডেরার থেকে বরিস বেকার, বহু টেনিস প্লেয়ারের তারকা হয়ে ওঠার গল্পের সাক্ষী থেকেছে উইম্বলডন। রেকর্ড গড়া-ভাঙার খেলায় টেনিস মহলের চোখ সবসময়ই ছিল সেন্টার কোর্টে। এ বার সেই সেন্টার কোর্টই সাক্ষী থাকল এক অভিনব ঘটনার।

Advertisement

আরও পড়ুন: উইম্বলডন চ্যাম্পিয়ন হয়ে র‌্যাঙ্কিংয়ে উঠলেন রজার

উইম্বলডন ইতিহাসে প্রথমবার মহিলাদের স্কার্ট পরে টেনিস কোর্টে নামলেন এক আইরিশ সমর্থক। উইম্বলডনে মহিলাদের আমন্ত্রণমূলক প্রতিযোগিতায় এই অদ্ভূত দৃশ্যের সাক্ষী থাকল গোটা টেনিস বিশ্ব।

Advertisement

উইম্বলডনের সেন্টার কোর্টে ম্যাচ চলছিল কিম ক্লিস্টার্স এবং তাঁর পার্টনার রেনে স্টাবসের সঙ্গে কনচিতা মার্টিনেজ এবং আন্দ্রে জাইগারের। ম্যাচ চলাকালীনই কোর্টের বাইরে থেকে ক্রিস কুইন নামক এক জনৈক সমর্থক বার বার কিম ক্লিস্টার্সকে বুঝিয়ে দিচ্ছিলেন কোথায় সার্ভিস করতে হবে। কুইনের অঙ্গ ভঙ্গি দেখে মনে হচ্ছিল কিমকে দীর্ঘ দিন কোচিং করাচ্ছেন তিনি এবং তার পরও কোর্টে ব্যর্থ কিম। একটা সময় মাঠের বাইরে থেকে দেওয়া কুইনের উপদেশে বেশ বিরক্ত দেখায় কিমকে। তবুও নিজের কাজে অবিচল ছিলেন ক্রিস কুইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন