MS Dhoni

ধোনির বন্দনায় প্রাক্তন পাক অধিনায়ক সোহেল

শনিবার এক সাক্ষাৎকারে আমির বলেন, “মহেন্দ্র সিংহ ধোনি নামটিই যঠেষ্ট। এখনও যে কোনও ম্যাচকে একা হাতে উতরে দিতে পারেন।”

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ জুন ২০১৭ ২৩:১২
Share:

ছবি: সংগৃহীত

রাত পোহালেই মহারণ। রবিবার বিশ্ব ক্রিকেটের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। আর তার ২৪ ঘন্টা আগেই পাকিস্তান দলকে মহেন্দ্র সিংহ ধোনির সম্পর্কে সচেতন করে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক আমির সোহেল।

Advertisement

শনিবার এক সাক্ষাৎকারে আমির বলেন, “মহেন্দ্র সিংহ ধোনি নামটিই যঠেষ্ট। এখনও যে কোনও ম্যাচকে একা হাতে উতরে দিতে পারেন।” আগের মত ফিনিশার ধোনিকে না পাওয়া গেলেও ধোনিকে হাল্কা ভাবে নিলে যে পাকিস্তানি প্লেয়ারদের ভুগতে হবে এ দিন সে কথাও মনে করিয়ে দেন পাকিস্তানের প্রাক্তন এই ওপেনার। তিনি বলেন, “আগের ফর্মের ধারে কাছে না থাকলেও মনে রাখতে হবে ধোনি এক জন ম্যাচ উইনার। নিজের দিনে ধোনি যে কাউকে ছাপিয়ে যাওয়ার ক্ষমতা রাখেন।”

আরও পড়ুন: কালকের ডার্বিতে কোহালিরাই বাজি বিশেষজ্ঞদের, পরিসংখ্যানে এগিয়ে পাকিস্তান

Advertisement

সোহেলের পাশাপাশি ভারতের অন্যতম সফল স্পিনার হরভজন সিংহের মুখেও এ দিন শোনা যায় ধোনি-বন্দনা। ৩৬ বছর বয়সী এই অফস্পিনার বলেন, “ধোনি শুধু ব্যাট হাতেই ম্যাচ জেতানোর ক্ষমতা রাখেন না। নিজের কিপিং এবং নেতৃত্বের মাধ্যমেও যে কোনও ম্যাচ জিতিয়ে দিতে পারেন তিনি।”

এখন দেখার রবিবারের ডার্বিতে বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারত অধিনায়ককে স্বমেজাজে পাওয়া যায় কি না!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন