Cricket

চ্যালেঞ্জ গরমই, দুবাই পৌঁছে গেলেন এবি, স্টেন, মরিসরা

দুবাই পৌঁছনোর পরে এ বার কোভিড পরীক্ষায় বসতে হবে ডি ভিলিয়ার্স, স্টেনদের।

Advertisement

সংবাদ সংস্থা 

দুবাই শেষ আপডেট: ২২ অগস্ট ২০২০ ১৩:৫৮
Share:

দুবাইয়ে দলের সঙ্গে যোগ দিলেন এবি ডি ভিলিয়ার্সরা। ছবি—সোশ্যাল মিডিয়া।

আগেই দুবাই পৌঁছে গিয়েছিলেন বিরাট কোহালি-সহ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ভারতীয় ক্রিকেটাররা। আজ শনিবার দুবাইয়ে দলের সঙ্গে যোগ দিলেন দক্ষিণ আফ্রিকার তারকা এবি ডি’ভিলিয়ার্স। তাঁর সঙ্গে এসেছেন ডেল স্টেন, ক্রিস মরিসও।

Advertisement

৫৩ দিনের টুর্নামেন্ট হবে আবু ধাবি, শারজা ও দুবাইয়ে। আইপিএল শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর। ফাইনাল হবে ১০ নভেম্বর। করোনাভাইরাসের জন্য এ বারের আইপিএলে খেলতে দেখা যাবে না এবি ডি ভিলিয়ার্স, ডেল স্টেন, ফ্যাফ দু প্লেসি-সহ প্রোটিয়া ক্রিকেটারদের— এ রকম খবরই শোনা গিয়েছিল আগে। কিন্তু সব আশঙ্কা দূর করে এবিডি-রা আরসিবি-র সঙ্গে যোগ দিলেন।

মরুশহরে নেমে ডি’ভিলিয়ার্স বলেন, ‘‘দলের সঙ্গে যোগ দিতে পেরে আমি উত্তেজিত এবং একই সঙ্গে খুব খুশিও। যাতায়াত আগের থেকে অনেকটাই অন্যরকম। মনে হচ্ছে যেন পরিবারের সঙ্গে যোগ দিলাম অনেক দিন পরে।’’

Advertisement

আরও পড়ুন: মেসি, রোনাল্ডোর সাম্রাজ্যে ভাগ বসাতেন লেওনডস্কি? কে পেতে পারতেন এ বারের ব্যালন ডি’অর

এ বার কোভিড পরীক্ষায় বসতে হবে ডি’ভিলিয়ার্স, স্টেনদের। দক্ষিণ আফ্রিকার তারকারা এসে পড়ায় আরসিবি ভক্তরাও খুশি। তবে ক্রিকেটারদের ভাবাচ্ছে আমিরশাহির গরম। স্বাভাবিকের থেকে তাপমাত্রা এখন অনেকটাই বেশি সেখানে। স্টেন বলছেন, “গরমের মধ্যে খেলাটাই চ্যালেঞ্জের। আমরা এখানে ভোর রাতে পৌঁছেছি। তখনই দারুণ গরম অনুভব করছিলাম।’’

আমিরশাহির গরমের সঙ্গে মানিয়ে নিয়ে নিজেদের সেরাটা তুলে ধরাই চ্যালেঞ্জ ক্রিকেটারকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন