Sports News

তাজমহলে স্ত্রীকে প্রোপোজ করেছিলেন এবি

দক্ষিণ আফ্রিকার অল-রাউন্ডার সেই সময় হবু স্ত্রীকে প্রোপোজ করার জন্য সঙ্গে নিয়ে গিয়েছিলেন ফোটোগ্রাফারদের। কিন্তু নিরাপত্তারক্ষী সাজিয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ১৮ মে ২০১৮ ১৯:৪২
Share:

এবি ডিভিলিয়ার্স। ছবি: পিটিআই।

সে অনেকদিন আগের ঘটনা। এবি ডিভিলিয়ার্স যখন প্রথম ভারতে এসে তাজমহলে পা রেখেছিলেন তখনই ভেবে নিয়েছিলেন এর থেকে ভাল আর প্রেমের জায়গা হতে পারে না। তাই তিনি ড্যানিয়েলকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য তাজমহলকেই বেছে নিয়েছিলেন। তবে ড্যানিয়েলকে মিথ্যে বলেছেন। এতদিন বছর পর এসে সেই স্মৃতি আরও একবার রোমন্থন করলেন কোহালির দলের সেরা ক্রিকেটার। বরং বলা যায় তাঁর ফ্যানরা এমন তাঁর বাস্তব জীবনের কাহিনী এই প্রথম জানল।

Advertisement

দক্ষিণ আফ্রিকার অল-রাউন্ডার সেই সময় হবু স্ত্রীকে প্রোপোজ করার জন্য সঙ্গে নিয়ে গিয়েছিলেন ফোটোগ্রাফারদের। কিন্তু নিরাপত্তারক্ষী সাজিয়ে। যাতে তাঁর প্রেমিকা কিছু বুঝতে না পারেন। ডুভিলিয়ার্স বলেন, ‘‘আমার মনে আছে আমি ফেরার পর কী বলেছিল বিরাট। ও বলে, তুমি আমাদের জন্য প্রত্যাশার জায়গাটা বাড়িয়ে দিলে। তবে আমার মনে হয়ে ও আর অনুষ্কার দারুণ আছে।’’

ওয়েব সিরিজের এক আলোচনায় ডিভিলিয়ার্স বলেন, ‘‘ওটা আমার জীবনের খুব বিশেষ সময় ছিল। ড্যানিয়েলকে আমি পুরো চমকে দিয়েছিলাম। ও কখনও এটা ভাবতেই পারেনি। এর থেকে বেশি স্পেশাল জায়গা কিছু হতে পারত না। আইপিএল-এর সময় এই পরিকল্পনা করে নিয়েছিলাম।’’ এর পর ড্যানিয়েলকে ২০১৩ সালে বিয়ে করেন ডিভিলিয়ার্স। দুটো সন্তান রয়েছে এই দম্পতির। এরকম ভারতপ্রেমের নজির রেখেছেন জন্টি রোডসও। তাঁর মেয়ের নামই ভারত রেখেছেন জন্টি।

Advertisement

আরও পড়ুন
টি২০ দিয়ে ক্রিকেটে ফিরতে পারেন স্মিথ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন