Sports News

সরকারি পদ ছাড়লেন অভিনব বিন্দ্রা

ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিংহ রাঠৌরকে পদত্যাগ পত্রে তাঁর সরে দাঁড়ানোর কথা জানিয়েছেন। সেখানে তিনি কারণ হিসেবে জানিয়েছেন, নিজের অভিনব বিন্দ্রা টার্গেটিং পারফরম্যান্স সেন্টার সারা দেশে ছড়িয়ে দেওয়ার কাজ শুরু করেছেন। যে কারণে তিনি সরকারের দুটো পদ থেকে সরে দাঁড়াচ্ছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৭ ১৪:৪৪
Share:

অভিনব বিন্দ্রা। —ফাইল চিত্র।

একটি নয় দু’টি। এক সঙ্গে দু-দুটো সরকারি পদ ছাড়লেন অভিনব বিন্দ্রা। অলিম্পিকে ভারতের একমাত্র ব্যাক্তিগত সোনা রয়েছে যাঁর দখলে। বিন্দ্রা শুক্রবার পদত্যাগ করলেন শ্যুটিংয়ের জাতীয় অবজার্ভারের পদ থেকে। সঙ্গে ছাড়লেন টার্গেট অলিম্পিক পোডিয়ামের চেয়ারম্যানের পদও।

Advertisement

ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিংহ রাঠৌরকে পদত্যাগ পত্রে তাঁর সরে দাঁড়ানোর কথা জানিয়েছেন। সেখানে তিনি কারণ হিসেবে জানিয়েছেন, নিজের অভিনব বিন্দ্রা টার্গেটিং পারফরম্যান্স সেন্টার সারা দেশে ছড়িয়ে দেওয়ার কাজ শুরু করেছেন। যে কারণে তিনি সরকারের দুটো পদ থেকে সরে দাঁড়াচ্ছেন। চিঠিতে তিনি লেখেন, ‘‘এখন আমি আমার নিজের ব্যাক্তিগত কিছু প্রকল্পে মন দিতে চাইছি। সারা দেশে আমার সেন্টার ছড়িয়ে দিতে চাইছি। আমার মনে হয়েছে এটা স্বার্থের দ্বন্দ্বের মধ্যেই পড়বে।’’

ক্রীড়ামন্ত্রীকে ধন্যবাদ দিয়েই এই সিদ্ধান্তের কথা তিনি জানিয়েছেন। তিনি আরও লেখেন, ‘‘আমি অনুরোধ করছি আমাকে এই দুটো পদ থেকে অব্যহতি দেওয়া হোক। যাতে স্বার্থের দ্বন্দ্ব এড়িয়ে যাওয়া যায়।’’ ন্যাশনাল অবজার্ভারের পদ থেকে বিন্দ্রার সরে দাঁড়ানোতে এই পদে ১২ জন অলিম্পিয়ানের মধ্যে থেকে গেল ন’জন। এর আগে একই কারণে সরকারি পদ ছেড়েছেন মেরি কম। তিনিও ছিলেন ন্যাশনাল অবজার্ভারের পদে।

Advertisement

আরও পড়ুন

সংসদের বদলে সচিনের স্পিচ শোনা গেল ফেসবুকে

বিন্দ্রার টুইট

বিন্দ্রার টুইট (_)

বিন্দ্রার টুইট (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন