IPL 2021

আইপিএলে নতুন দল কেনার লড়াই দুই শিল্পপতি এবং এক দক্ষিণী সুপারস্টারের মধ্যে?

৮টির পরিবর্তে ৯টি দল নিয়ে হতে পারে ২০২১ সালের আইপিএল।নবম দলটি গুজরাত থেকে খেলতে পারে মেগা টুর্নামেন্টে। সেই ফ্র্যাঞ্চাইজির হোম গ্রাউন্ড হতে পারে মোতেরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২০ ২০:৪৭
Share:

আগামী বছরের আইপিএলে বাড়ছে দলের সংখ্যা। -ফাইল চিত্র।

এ বারের আইপিএল শেষ হতে না হতেই আগামী বছরের মেগা টুর্নামেন্ট নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। আগামী বছরের আইপিএলে দলের সংখ্যা বাড়তে পারে বলে বোর্ড সূত্রে খবর।

Advertisement

সর্বভারতীয় একটি প্রচারমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ৮টির পরিবর্তে ৯টি দল নিয়ে হতে পারে ২০২১ সালের আইপিএল।নবম দলটি গুজরাত থেকে খেলতে পারে মেগা টুর্নামেন্টে। সেই ফ্র্যাঞ্চাইজির হোম গ্রাউন্ড হতে পারে মোতেরা।

কয়েকদিনের মধ্যেই নতুন দলের জন্য টেন্ডার ডাকা হবে। নতুন দল কেনার দৌড়ে সঞ্জীব গোয়েঙ্কার নাম রয়েছে বলে শোনা যাচ্ছে। উঠে এসেছে আদানি গ্রুপের নামও। দক্ষিণী অভিনেতা মোহনলালও দল কেনার দৌড়ে রয়েছেন বলেই শোনা যাচ্ছে।

Advertisement

এর আগে চেন্নাই সুপার কিংস, রাজস্থান রয়্যালস নির্বাসিত হলে পুণে রাইজিং সুপারজায়ান্টসের মালিকানা পেয়েছিলেন সঞ্জীব গোয়েঙ্কা। আর কয়েকদিনের মধ্যেই পরিষ্কার হয়ে যাবে নতুন দল ও মালিকের নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন