I-League

কল্যাণীর ম্যাচ পেল যুবভারতী

করোনাভাইরাসের সংক্রমণ রুখতে জৈব সুরক্ষা বলয়ে আই লিগের ম্যাচ হওয়ার কথা। কিন্তু কল্যাণীতে সুরক্ষা বলয় গড়ে তোলার মতো পরিকাঠামো নেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২০ ০৫:১৪
Share:

যুব ভারতী ক্রীড়াঙ্গন।

আই লিগ দ্বিতীয় ডিভিশনের ম্যাচ কল্যাণীর বদলে যুবভারতী ক্রীড়াঙ্গনে স্থানান্তরিত করার সিদ্ধান্ত নিল সর্বভারতীয় ফুটবল ফেডারেশন।

Advertisement

করোনাভাইরাসের সংক্রমণ রুখতে জৈব সুরক্ষা বলয়ে আই লিগের ম্যাচ হওয়ার কথা। কিন্তু কল্যাণীতে সুরক্ষা বলয় গড়ে তোলার মতো পরিকাঠামো নেই। তাই ম্যাচ যুবভারতীতে সরিয়ে আনার সিদ্ধান্ত। শনিবার দিল্লি থেকে ফোনে ফেডারেশন সচিব কুশল দাস বললেন, ‘‘কল্যাণীর হোটেলগুলিতে জৈব সুরক্ষা বলয় গড়ে তোলা কঠিন। এই কারণেই ম্যাচ যুবভারতীতে স্থানান্তরিত করা হচ্ছে।’’

পাঁচটি দলকে নিয়ে অক্টোবর মাসে শুরু হওয়ার কথা দ্বিতীয় ডিভিশন আই লিগ। যদিও প্রতিযোগিতা শুরুর তারিখ এখনও সরকারি ভাবে ঘোষণা করা হয়নি। কলকাতা থেকে এ বার দ্বিতীয় ডিভিশন আই লিগে খেলছে মহমেডান ও ভবানীপুর। এই মুহূর্তে কল্যাণীতেই প্রস্তুতি নিচ্ছেন উইলিস প্লাজ়ারা। বাকি দলগুলি হল, দিল্লির গাড়োয়াল এফসি, আমদাবাদের আরা এফসি ও বেঙ্গালুরু ইউনাইটেড। সব দলকেই ২৬ সেপ্টেম্বরের মধ্যে কলকাতায় পৌঁছেতে বলা হয়েছে। দু’সপ্তাহ নিভৃতবাসে থাকার পরেই অনুশীলন শুরু করতে পারবে তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন