Swapns Barman

স্বপ্নার অপেক্ষায় এইমসের ২০০০ চিকিৎসক

এশিয়ান গেমসে সোনাজয়ী স্বপ্না বর্মণের কোমর ও দাঁতের চিকিত্সা করতে আগ্রহী এইমস। প্রসঙ্গত, এশিয়ান গেমসেও স্বপ্নাকে ভুগিয়েছে দাঁতের ব্যথা ও কোমরের চোট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৮ ১৪:৪৩
Share:

দাঁতের যন্ত্রণা কমাতে এ ভাবেই এশিয়ান গেমসে নেমেছিলেন স্বপ্না বর্মণ। ছবি: এপি।

কোমর ও দাঁতের চিকিত্সার জন্য এশিয়ান গেমসে সোনাজয়ী স্বপ্না বর্মণকে আমন্ত্রণ জানাল অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস বা এইমস। এশিয়ান গেমসেও দাঁতের ব্যথা ও কোমরের যন্ত্রণায় সমস্যায় ভুগেছেন তিনি।

Advertisement

এক বিবৃতিতে এইমস তাই হেপ্টাথলনে এশিয়ান গেমসে ভারতের প্রথম সোনাজয়ীকে আমন্ত্রণ করেছে। বিবৃতিতে বলা হয়েছে, “আমরা দেশের গর্বকে আমন্ত্রণ করছি। আপনার দাঁতের সংক্রমণ ও কোমরের ব্যথার চিকিত্সা করতে চাই। স্বপ্না লক্ষ লক্ষ ভারতীয়ের মুখে হাসি ফুটিয়েছে। এ বার আমাদের দায়িত্ব কষ্ট-যন্ত্রণা থেকে বের করে এনে ওর মুখে হাসি ফোটানোর। আমাদের এখানকার দুই হাজার ডাক্তার ওকে সেরা চিকিত্সা দিতে তৈরি।”

প্রসঙ্গত, স্বপ্নার কোচ সুভাষ সরকার আগেই বলেছেন যে, এখন কোনও অবস্থাতেই ইভেন্টে নামার অবস্থায় স্বপ্না নেই। সোনাজয়ী অ্যাথলিটের প্রয়োজনে অস্ত্রোপচারও হতে পারে বলে মনে করছেন তিনি। জাকার্তায় এশিয়ান গেমসে পিঠের চোট ও দাঁতের ব্যথায় ভোগার কথা সোনা জিতেও বলেছিলেন স্বপ্না।

Advertisement

আরও পড়ুন: টেস্টে ৬০০ উইকেট নিতে পারেন অ্যান্ডারসন, বিশ্বাস ম্যাকগ্রার

আরও পড়ুন: কারেনকে সিরিজ সেরা বাছলেন কোহালিরা​

(ক্রিকেটারদের ইন্টারভিউ, ফুটবলারদের ইন্টারভিউ, অ্যাথলিটদের লড়াইয়ের গল্প - ক্রীড়াজগতের সব খবর আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন