Sports News

উচ্ছ্বাসের বশে উল্টো পতাকা ধরে ফেলে ক্ষমা চাইলেন অক্ষয়

ছবিটি নিজের টুইটার হ্যান্ডল থেকে সরিয়ে দিয়েছেন বলেও জানিয়েছেন অক্ষয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৭ ১৬:১০
Share:

অক্ষয় কুমার। —ফাইল চিত্র।

লর্ডসের গ্যালারিতে দেশের জাতীয় পতাকা উল্টো করে ধরার জন্য ক্ষমা চাইলেন অক্ষয় কুমার। টুইটে আক্কি লিখেছেন, ‘‘দেশের জাতীয় পতাকা নিয়ে আচরণবিধি ভাঙার জন্য ক্ষমা চাইছি। কাউকে আঘাত করতে চাইনি।’’ ছবিটি নিজের টুইটার হ্যান্ডল থেকে সরিয়ে দিয়েছেন বলেও জানিয়েছেন অক্ষয়।

Advertisement

'

কী হয়েছিল লর্ডসের গ্যালারিতে?

Advertisement

রবিবাসরীয় লর্ডসের গ্যালারিতে ভারতীয় মহিলা ক্রিকেট দলের জন্য গলা ফাটাতে গিয়েছিলেন অক্ষয় কুমার। উত্তেজনার বশে জুতো পরতে ভুলে যাওয়ায়, খালি পায়েই লিডস থেকে লন্ডনগামী ট্রেনে প্রায় আড়াই ঘণ্টা ধরে সফর করেন তিনি। নিজেই টুইট করে সে কথা জানিয়েছেন ‘টয়লেট: এক প্রেম কথা’র অভিনেতা। টুইটারে আপলোড করেছেন ভিডিও। কিন্তু শেষ মুহূর্তের ‘নেইল বাইটিং’ মুহূর্তে একটি ‘গলতি সে মিসটেক’ করে ফেলেন আক্কি। গ্যালারিতে উচ্ছ্বাসের বশে দেশের জাতীয় পতাকাটি উল্টো করে ধরেছিলেন অভিনেতা। এ নিয়ে অভিযোগ, আলোচনা,সমালোচনার আগেই অবশ্য ক্ষমা চেয়ে নিলেন অভিনেতা।

আরও পড়ুন, ঝুলন, মিতালিদের সমর্থনে লর্ডসে অক্ষয় কুমার, দেখুন ভিডিও

যদিও প্রথম থেকে ম্যাচ দেখতে পারেননি অক্ষয়। পরের দিকে মাঠে আসেন। খেলার শেষে মাঠে নেমে অবশ্য ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে কথা বলেন তিনি। টুইটে লেখেন ‘‘মন ভাঙার পরেও হাসিমুখ।’’ !! & ' 👊🏽

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন