নিউজিল্যান্ড সফরের জন্য জাতীয় দলে আমির

অনেক বিরোধিতা ছিল। কিন্তু তার পরও জাতীয় টি২০ ও একদিনের দলে নাম লিখিয়ে ফেললেন মহম্মদ আমির। তবে এখনও তাঁর দলের সঙ্গে নিউজিল্যান্ড যাওয়া নিশ্চিত নয়। ভিসা সমস্যা মিটে গেলে তবেই তিনি আবার ফিরতে পারবেন জাতীয় দলের জার্সিতে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৬ ২১:০১
Share:

অনেক বিরোধিতা ছিল। কিন্তু তার পরও জাতীয় টি২০ ও একদিনের দলে নাম লিখিয়ে ফেললেন মহম্মদ আমির। তবে এখনও তাঁর দলের সঙ্গে নিউজিল্যান্ড যাওয়া নিশ্চিত নয়। ভিসা সমস্যা মিটে গেলে তবেই তিনি আবার ফিরতে পারবেন জাতীয় দলের জার্সিতে। ২০১০ সালে ম্যাচ গড়াপেটার দায়ে পাঁচ বছরের জন্য নির্বাসিত হয়েছিলেন তিন। নির্বাসন কাটিয়ে এবারই জাতীয় দলে ফিরেছেন। দলের মুখ্য নির্বাচক হারুণ রশিদ বলেন, ‘‘নিউজিল্যান্ড সফরের জন্য দলে নেওয়া হয়েছে আমিরকে। কারণ ও দলে ফেরা জন্য প্রচুর খেটেছে। আমাদের বিশ্বাস ও ভাল করবে।’’

Advertisement

তবে সমস্যা হতে পারে আমিরের ভিসা। হারুণ বলেন, ‘‘যদি ভিসা নিয়ে সমস্যা হয় তাহলে আমিরের জায়গায় আসতে পারেন মহম্মদ ইরফান। যাঁকে এই মুহূর্তে বিশ্রাম দেওয়া হয়েচে। আমির ছাড়াও টি২০ দলে ফিরেছেন বোলার উমর গুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন