Andy Murray

৬৫০তম ম্যাচ জিতে ম্যানচেস্টার ও লন্ডন হামলায় নিহতদের শ্রদ্ধা মারের

এই পরিস্থিতিতে দাঁড়িয়ে ম্যানচেস্টার এবং লন্ডন হামলায় নিহতদের উদ্দেশে শ্রদ্ধা জানালেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা অ্যান্ডি মারে। সোমবার ফরাসি ওপেনে রাশিয়ান প্রতিপক্ষ কেসানোভাকে স্ট্রেট সেটে উড়িয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিলেন এই ব্রিটিশ টেনিস তারকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ জুন ২০১৭ ২১:৩০
Share:

ফ্রেঞ্চ ওপেনে মারে। ছবি: এএফপি

একের পর এক জঙ্গি হামলায় বিধ্বস্ত তাঁর দেশ, আততায়ীদের নির্মম পরিহাসে রক্তের রঙে ভাসমান ঐতিহ্যশালী ব্রিটেনের রাস্তা। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে ম্যানচেস্টার এবং লন্ডন হামলায় নিহতদের উদ্দেশে শ্রদ্ধা জানালেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা অ্যান্ডি মারে। সোমবার ফরাসি ওপেনে রাশিয়ান প্রতিপক্ষ কেসানোভাকে স্ট্রেট সেটে উড়িয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিলেন এই ব্রিটিশ টেনিস তারকা। মারের পক্ষে খেলার ফল ছিল ৬-৩, ৬-৪, ৬-৪। আর এই ম্যাচ জিতে উঠেই নিহতদের উদ্দেশ্যে শ্রদ্ধার্পন করলেন তিনি।

Advertisement

আরও পড়ুন: জিকোর জায়গায় এ বার এফসি গোয়ার কোচ লোবেরা

টেমসের তীরে আততায়ী হানায় নিহত ২৯ জনের উদ্দেশে মারে বলেন, ‘‘এই আততায়ী হামলায় আমি গভীরভাবে ব্যথিত। খুবিই দুঃখজনক এবং অনভিপ্রেত। আমি আশা করি সকলে আমার সঙ্গে ম্যানচেস্টার এবং লন্ডন হামলায় ক্ষতিগ্রস্ত প্রতিটি মানুষের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করবেন।’’ এই কঠিন পরিস্থিতিতেও তাকে সমর্থন করতে আসার জন্য নিজের সমর্থকদেরও ধন্যবাদ জানান মারে। তিনি বলেন, ‘‘আমি প্রত্যেকের কাছে কৃতজ্ঞ যে এই পরিস্তিতিতেও আপনারা আমার সমর্থনে মাঠে এসেছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন