Sports News

ডিভিলিয়ার্সকে শুভেচ্ছা অনুষ্কার

আইপিএল-এ এবি ডিভিলিয়ার্স বিরাট কোহালির দীর্ঘদিনের সতীর্থ। তাই অনুষ্কারও কাছের, তিনি এবং তাঁর পরিবার। ভারতীয় দলের ফার্স্ট লেডি ডিভিলিয়ার্স ও তাঁর স্ত্রী ড্যানিয়েলকে ট্যাগ করে টুইট করেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ মে ২০১৮ ১৫:৩৮
Share:

অনুষ্কা সর্মা। ছবি: অনুষ্কার টুইটার থেকে।

বুধবারই টুইটারে একটি ভিডিও পোস্টে নিজের অবসরের কথা জানিয়ে দিয়েছেন ডিভিলিয়ার্স। তিনি জানিয়ে দেন, তিনি ক্লান্ত, এবার অন্য কারও দায়িত্ব নেওয়ার সময় এসেছে। এবি ডিভিলিয়ার্সের এই সিদ্ধান্তে চমক তো ছিলই। কারণ আগে থেকে এমন কোনও আভাসই ছিল না। সেই টুইটে এবি লেখেন, ‘‘১১৪টি টেস্ট ম্যাচ, ২২৮টি ওডিআই ও ৭৮টি টি২০ আন্তর্জাতিক ম্যাচ খেলার পর এ বার অন্য কারও এই দায়িত্ব নেওয়ার সময় এসেছে।’’ তাই তিনি সব ফর্ম্যাটের ক্রিকেটকেই বিদায় জানাচ্ছেন। এমন কী দেশের বাইরের কোনও টুর্নামেন্টেও খেলবে না। শুধু দেশের তাঁর ডোমেস্টিক দলে খেলবেন বলে জানিয়েছেন।

Advertisement

আইপিএল-এ এবি ডিভিলিয়ার্স বিরাট কোহালির দীর্ঘদিনের সতীর্থ। তাই অনুষ্কারও কাছের, তিনি এবং তাঁর পরিবার। ভারতীয় দলের ফার্স্ট লেডি ডিভিলিয়ার্স ও তাঁর স্ত্রী ড্যানিয়েলকে ট্যাগ করে টুইট করেন। সেখানে তিনি লেখেন, ‘‘জীবনে আমরা যা সদর্থক কাজ করি যা অন্যের জীবনের উপর প্রভাব ফেলে, সেটাই প্রাপ্তি। তুমি সবটাই খুব ভালভাবে সামলেছ। তোমাদের জীবন সুখি হোক।’’

আগের দিন এবি বলেছিলেন, ‘‘আমার সময় আমি পাড় করে এসেছি। আমি ক্লান্ত। এটা কঠিন সিদ্ধান্ত ছিল। অনেকটা ভেবেই সিদ্ধান্ত নিয়েছি। আমি তখনই অবসর নিতে চেয়েছিলাম যখন আমি সেরা ক্রিকেটটা খেলছি।’’ এটাই সঠির সময় বলে মনে করছেন তিনি। আর অনুষ্কার মতো এরকম শুভেচ্ছা তাঁর বাকি জীবনেরও সম্পদ হয়ে থাকবে।

Advertisement

আরও পড়ুন কোহালির ঘাড়ে চোট ছিটকে গেলেন কাউন্টি থেকে

আরও পড়ুন কোহালির ঘাড়ে চোট ছিটকে গেলেন কাউন্টি থেকে ’ & & & 🙏

আরও পড়ুন কোহালির ঘাড়ে চোট ছিটকে গেলেন কাউন্টি থেকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন