ফিফা র‌্যাঙ্কিংয়ে শীর্ষে থেকেই কোপায় নামছেন মেসিরা

ফিফা র‌্যাঙ্কিংয়ে শীর্ষে থেকেই কোপা আমেরিকা খেলতে নামছেন মেসিরা। দ্বিতীয় স্থানে রয়েছে বেলজিয়াম। তৃতীয় কলোম্বিয়া। শুক্রবার থেকে শুরু হচ্ছে সেন্তেনারি কোপা আমেরিকা তার আগে এই র‌্যাঙ্কিং আত্মবিশ্বাস বাড়াবে পুরো দলের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ জুন ২০১৬ ১৯:৫৯
Share:

ফিফা র‌্যাঙ্কিংয়ে শীর্ষে থেকেই কোপা আমেরিকা খেলতে নামছেন মেসিরা। দ্বিতীয় স্থানে রয়েছে বেলজিয়াম। তৃতীয় কলোম্বিয়া। শুক্রবার থেকে শুরু হচ্ছে সেন্তেনারি কোপা আমেরিকা তার আগে এই র‌্যাঙ্কিং আত্মবিশ্বাস বাড়াবে পুরো দলের। গতবারের চ্যাম্পিয়ন চিলি রয়েছে পঞ্চম স্থানে। ব্রাজিলের জায়গা হয়েছে সাতে। উরুগুয়ে নবম।

Advertisement

কোপার পাশাপাশি ১০ জুন থেকে শুরু হচ্ছে ইউরো। সেখানে খেলবে জার্মানি, স্পেন, পর্তুগাল। ফিফা র‌্যাঙ্কিংয়ের দিকে নজর ছিল এই দেশগুলিরও। এর মধ্যে একধাপ উঠে চার পৌঁছল জার্মানি। স্পেন ছয়ে। ক্রিস্টিয়ানো রোনাল্ডোর পর্তুগাল রয়েছে আটে। অস্ট্রিয়া দশে। এর মধ্যেই সেরা দশ থেকে ছিটকে গেছে ইংল্যান্ড। আয়োজক দেশ ফ্রান্স রয়েছে ১৭তম স্থানে। যদিও ইউরো চ্যাম্পিয়ন হওয়ার তালিকায় শীর্ষেই রাখা হচ্ছে ফ্রান্সকে।

আরও খবর

Advertisement

কোপা আমেরিকা থেকে ছিটকে গেলেন কাকা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন