Sports News

দিনের শেষ চারটি ব্রোঞ্জ এল উশুতে

বুধবার সকালে শুটিংয়ে রাহি স্বর্ণবতের সোনা ছাড়া সারাদিনে আর কোনও পদক আসেনি ভারতের ঘরে। কিন্তু শেষ বেলায় বাজিমাত ভারতের উশু খেলোয়াড়দের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৮ ১৯:৪৩
Share:

চতুর্থ দিন একসঙ্গে চারটি পদক দিল উশু। সেমিফাইনালে পৌঁছেছিল ভারতের চারজন। চারজনই হেরে গেলেন যাঁর যাঁর সেমিফাইনালে। কিন্তু এ ক্ষেত্রে সেমিফাইনালে উঠলেই পদক নিশ্চিত। তাই হারলেই চারটে ব্রোঞ্জ এল ভারতের ঘরে।

Advertisement

বুধবার সকালে শুটিংয়ে রাহি স্বর্ণবতের সোনা ছাড়া সারাদিনে আর কোনও পদক আসেনি ভারতের ঘরে। কিন্তু শেষ বেলায় বাজিমাত ভারতের উশু খেলোয়াড়দের। ভারতের নাওরেম রোশিবিনা দেবীর হাত ধরে এল উশুতে ভারতের প্রথম ব্রোঞ্জ। মহিলাদের ৬০ কেজি বিভাগে তিনি হারলেন চিনের কাই ইয়েংইয়েং-এর কাছে।

এই উশুতেই দ্বিতীয় ব্রোঞ্জ এল সন্তোষ কুমারের হাত ধরে। ছেলেদের ৫৬ কেজি বিভাগে তিনি হারলেন ভিয়েতনামের তুয়ং জিয়াং বুইয়ের কাছে। তৃতীয় ব্রোঞ্জ এল ছেলেদের ৬০ কেজি বিভাগে ইরানের ইরফান আহানগারিয়ানের কাছে হেরে। দিনের শেষ ব্রোঞ্জটি এল সেই উশুতেই। পুরুষদের ৬৫ কেজি বিভাগে ইরানের ফরৌদ জাফারির কাছে হেরে শেষ ব্রোঞ্জটি জিতে নিলেন নরেন্দ্র গারবাল।

Advertisement

চার উশু প্লেয়ার সেমিফাইনালে হারলেও চারজনেই শেষ পর্যন্ত লড়াই করেছে।

আরও পড়ুন
এশিয়াড: হকিতে এ বার হংকংকে ২৬ গোল দিল আমাদের ছেলেরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন