ATK Mohunbagan

এএফসি কাপের প্রস্তুতি শিবির কলকাতাতেই সারতে চাইছে এটিকে মোহনবাগান

প্রস্তুতির জন্য এটিকে মোহনবাগানের প্রথম পছন্দ মালদ্বীপ হলেও কৃত্রিম ঘাসের মাঠে অনুশীলন করতে রাজি হননি এটিকে মোহনবাগানের প্রধান প্রশিক্ষক আন্তোনিয়ো লোপেজ হাবাস।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২১ ১৯:৩০
Share:

ডেভিড উইলিয়ামস ও রয় কৃষ্ণ ছবি টুইটার

এএফসি কাপের প্রুপ পর্যায়ের ম্যাচ শুরু হওয়ার আগে কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনেই প্রস্তুতি সারবে এটিকে মোহনবাগান। কোভিড বিধি মেনে ২৬ এপ্রিল থেকে শুরু হবে প্রস্তুতি। দু সপ্তাহ টানা কলকাতাতেই থাকবেন প্রীতম কোটাল, রয় কৃষ্ণরা।

Advertisement

২৫ এপ্রিল শহরে আসবেন আন্তোনিয়ো লোপেজ হাবাস। তার পরদিনই কলকাতায় এসে পৌঁছে যাবেন রয় কৃষ্ণ ও ডেভিড উইলিয়ামস। বাকি দুই বিদেশি ফুটবলার তিরি ও কার্ল ম্যাকহিউ পৌঁছে যাবেন ২৮ তারিখের মধ্যেই। গ্রুপ লিগে তিনটি ম্যাচ খেলবে এটিকে মোহনবাগান। ১৪ মে শুরু হবে এএফসি কাপের খেলা। তার আগেই মালদ্বীপে পৌঁছে যাবে এটিকে মোহনবাগান।

প্রস্তুতির জন্য এটিকে মোহনবাগানের প্রথম পছন্দ মালদ্বীপ হলেও কৃত্রিম ঘাসের মাঠে অনুশীলন করতে রাজি হননি এটিকে মোহনবাগানের প্রধান প্রশিক্ষক আন্তোনিয়ো লোপেজ হাবাস। তবে শুধু কৃত্রিম ঘাসের কারণে নয় খরচের কথা ভেবেও পিছিয়ে আসেন তিনি। এরপর শ্রীলঙ্কাতে শিবির করার চেষ্টা হলেও পরিকাঠামোর কথা ভেবে তা আর হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন