ম্যাচ ড্র, মেসির ফিটনেস নিয়ে ধোঁয়াশা

পুরো সুস্থ হয়ে উঠতে পারেননি লিয়োনেল মেসি। ছন্দ হারিয়েছেন লুইস সুয়ারেস।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯ ০৩:০৪
Share:

উদ্বেগ: গোল পেলেন না মেসি। রবিবার রাতের ম্যাচে। এএফপি

পুরো সুস্থ হয়ে উঠতে পারেননি লিয়োনেল মেসি। ছন্দ হারিয়েছেন লুইস সুয়ারেস। ফলে যা হওয়ার, তাই হল রবিবার। লা লিগা টেবলের ১৩ নম্বরে থাকা অ্যাথলেটিক বিলবাও-র কাছে আটকে গেল বার্সেলোনা।

Advertisement

চলতি লা লিগায় এই নিয়ে দ্বিতীয় ড্র। ২৩ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে বার্সা এক নম্বরে থেকে গেলেও প্রশ্ন উঠতে শুরু করেছে, মেসি কতটা সুস্থ হয়ে উঠেছেন। আগামী রবিবার লা লিগায় ঘরের মাঠে ভায়াদোলিদের বিরুদ্ধে ম্যাচ। তার পরে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো পর্বে প্রতিপক্ষ লিয়ঁ। তার আগে কি মেসি সম্পূর্ণ ফিট হয়ে উঠতে পারবেন? রবিবার ম্যাচে কিন্তু মেসিকে সহজাত ছন্দে দেখতে পাওয়া যায়নি। বেশ কয়েক বার তাঁর ড্রিবলের ঝলক দেখা গেলেও দৌড়ের মধ্যে ছিল আড়ষ্ট ভাব। ফলে বার্সা-ভক্তদের আশঙ্কা আরও বেড়েছে। যদিও সাংবাদিক বৈঠকে বার্সেলোনা ম্যানেজার আর্নেস্তো ভালভার্দের মুখে শোনা গিয়েছে অন্য সুর। তিনি বলেছেন, ‘‘মেসি এখন অনেক ভাল রয়েছে।’’ আরও যোগ করেছেন, ‘‘সামান্য সমস্যা হয়তো এখনও রয়েছে। তবে আমরা মেসিকে কোনও অবস্থাতেই বেশি ঝুঁকি নিতে দিচ্ছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন