South Africa

অ্যাগারের হ্যাটট্রিক

দুরন্ত খেললেন অ্যাশটন অ্যাগার। জোহানেসবার্গে শুক্রবার অস্ট্রেলিয়ার হয়ে ব্যাট করতে নেমে দু’টি চার ও একটি বিশাল ছক্কা-সহ ৯ বলে ২০ রান করেন অ্যাগার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২০ ০৪:২০
Share:

নায়ক: ব্যাটে-বলে সফল অ্যাগার। এপি

দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ ১০৭ রানে জিতল অস্ট্রেলিয়া। দুরন্ত খেললেন অ্যাশটন অ্যাগার। জোহানেসবার্গে শুক্রবার অস্ট্রেলিয়ার হয়ে ব্যাট করতে নেমে দু’টি চার ও একটি বিশাল ছক্কা-সহ ৯ বলে ২০ রান করেন অ্যাগার। বল হাতে ২৪ রানে পাঁচ উইকেট নেন। যার মধ্যে রয়েছে হ্যাটট্রিকও। অষ্টম ওভারে বল করতে এসে পর পর তিন বলে ফেরান ফ্যাফ ডুপ্লেসি (২৪), আন্দাইল ফেহলুকয়ো (০) ও ডেল স্টেনকে (০)। অস্ট্রেলিয়ার ১৯৬-৬ রােনর জবাবে দক্ষিণ আফ্রিকার ইনিংস শেষ হয়ে যায় ৮৯ রানেই।

Advertisement

সাফল্যের দিনে অ্যাগারের মুখে রবীন্দ্র জাডেজার নাম। বলেছেন, ‘‘ভারতে সিরিজ শেষ হওয়ার পরে রবীন্দ্র জাডেজার সঙ্গে দুর্দান্ত আড্ডা দিয়েছিলাম। সেখানে কথা হয় স্পিন বোলিং নিয়ে।’’ যোগ করেন, ‘‘আমার প্রিয় ক্রিকেটার রবীন্দ্র জাডেজা। ওর মতো খেলতে চাই। জাডেজা প্রকৃত রকস্টার। ব্যাট, বল, ফিল্ডিং, তিনটেতেই দারুণ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন