PV Sindhu

জিতেও ব্যাডমিন্টনের ওয়ার্ল্ড ট্যুর থেকে বিদায় নিলেন সিন্ধু

ভারতের আরেক ব্যাডমিন্টন তারকা কিদম্বি শ্রীকান্তও হেরে গিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২১ ১৭:৫০
Share:

জয়ের পথে সিন্ধু। ছবি: টুইটার থেকে

ব্যাডমিন্টনের ওয়ার্ল্ড ট্যুরে শেষ পর্যন্ত জয় পেলেন পিভি সিন্ধু। তবে ভারতের অন্যতম সেরা ব্যাডমিন্টন তারকা জিতলেও প্রথম ২ ম্যাচে হারায় বিদায় নিতে হল টুর্নামেন্ট থেকে। ২১-১৮, ২১-১৫ ব্যবধানে তাইল্যান্ডের পপায়ি চচুওংকে হারিয়ে দেন সিন্ধু।

Advertisement

প্রথম সেটে লড়াই হলেও দ্বিতীয় সেটে চচুওংকে প্রায় দাঁড়াতেই দেননি সিন্ধু। এই জয়ের ফলে যদিও পরের রাউন্ডে যাওয়া হল না ভারতের ব্যাডমিন্টন তারকার। প্রথম ২ ম্যাচে হেরে যান সিন্ধু। তাইল্যান্ডের ইন্টানন এবং তাইওয়ানের তাই জুইংয়ের কাছে হেরে গিয়েছিলেন তিনি।

সিন্ধু প্রথম সেটে ১৯-১৮ ব্যবধানে এগিয়ে ছিলেন। সেই সময় ২৬ শটের র‍্যালি খেলেন দুই প্রতিযোগী। যে কেউ জিততে পারতেন। সিন্ধু জয় লাভ করেন সেই র‍্যালিতে। দ্বিতীয় সেটে প্রথমেই ৭-০ এগিয়ে গিয়েছিলেন তিনি। তার পর আর সুযোগ পাননি চচুওং।

Advertisement

ভারতের আরেক ব্যাডমিন্টন তারকা কিদম্বি শ্রীকান্তও হেরে গিয়েছেন। বিশ্বের ৮ নম্বর কা লংয়ের কাছে হেরে যান শ্রীকান্ত। টুর্নামেন্টে আর কোনও ভারতীয় প্রতিযোগী রইলেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন