Saina Nehwal

কাটল ধোঁয়াশা, সাইনার করোনা রিপোর্ট পজিটিভ, প্রণয়ের রিপোর্ট নেগেটিভ

সোমবার তৃতীয় বারের জন্য করোনা পরীক্ষা করা হয় সাইনাদের। মঙ্গলবার মৌখিক ভাবে জানানো হয় রিপোর্ট।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২১ ১১:৩৪
Share:

সাইনা নেহওয়াল এবং এস প্রণয়। ছবি: সোশ্যাল মিডিয়া

ফের করোনা সংক্রমিত ভারতের তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়াল। প্রথমে করোনা পজিটিভ রিপোর্ট এসেছে বলে এস প্রণয়কে জানানো হলেও, পরে জানা যায় তিনি নেগেটিভ। তাইলান্ড ওপেন খেলতে গিয়ে করোনা সংক্রমিত হলেন সাইনা। মঙ্গলবার থেকেই শুরু হওয়ার কথা ছিল তাইল্যান্ড ওপেন। কিন্তু শুরুতেই বিপত্তি। সকালে সাইনা টুইট করে লেখেন, এখনও রিপোর্ট পাইনি। আমাকে মৌখিক ভাবে জানানো হয়েছে, যে আমি করোনা সংক্রমিত। পরে রিপোর্ট এলে জানা যায় তিনি পজিটিভ।

Advertisement

সোমবার তৃতীয় বারের জন্য করোনা পরীক্ষা করা হয় সাইনাদের। মঙ্গলবার ওয়ার্ম আপ ম্যাচের আগে সাইনাকে জানানো হয় তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। ৫ ঘণ্টার মধ্যে রিপোর্ট আসার নিয়ম বলে জানিয়েছেন সাইনা। ১০ দিনের জন্য ব্যাংকক হাসপাতালে কোয়ারান্টিনে থাকবেন সাইনা। এর ফলে টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন তিনি।

এই প্রথম নয়, এর আগেও করোনা সংক্রমিত হয়েছিলেন সাইনা। সেবার তাঁর সঙ্গে করোনা পজিটিভ ছিলেন তাঁর স্বামী, ব্যাডমিন্টন খেলোয়াড় পারুপল্লি কাশ্যপও। এবার তিনি সংক্রমিত না হলেও সাইনার সঙ্গে থাকার জন্য তাঁকেও কোয়ারান্টিনে পাঠানো হয়েছে এবং টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন তিনিও।

Advertisement

আরও খবর: করোনার মতো ছড়াচ্ছে চোট, এবার ছিটকে গেলেন বুমরাও

তাইলান্ড ওপেন দিয়েই শুরু হতে চলেছিল এই বছরের ব্যাডমিন্টন। করোনার জন্য বহু দিন বন্ধ থাকার পর এই প্রথম ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু হচ্ছে। এত তাড়াতাড়ি শুরু হওয়া নিয়ে আপত্তি ছিল অনেকেরই। খেলোয়াড়রাও সবাই রাজি ছিলেন না। প্রায় এক প্রকার জোর করেই শুরু করা হয় টুর্নামেন্ট। মঙ্গলবার টুর্নামেন্টের ঢাকে কাঠি পড়ার আগেই বিদায় ঘণ্টা বেজে গেল ২ ভারতীয় খেলোয়াড়ের।

আরও খবর: ম্যাচের দিন সোশ্যাল মিডিয়া, পরিবার থেকে দূরে থাকি: দেবজিৎ

সাইনারা বেরিয়ে গেলেও, ভারতীয় দলের বাকিদের টুর্নামেন্ট খেলতে কোনও বাধা নেই বলেই জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন