কঠোর বার্সেলোনা বাতিল করল মেসির মিশর-যাত্রা

কথা ছিল প্যারিসে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের পরই তিনি মিশরের রাজধানী কায়রো উড়ে যাবেন। সে দেশে হেপাটাইটিস ‘সি’ রোগ সারানোর প্রচারে অংশ নিতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৭ ০৩:৩০
Share:

কথা ছিল প্যারিসে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের পরই তিনি মিশরের রাজধানী কায়রো উড়ে যাবেন। সে দেশে হেপাটাইটিস ‘সি’ রোগ সারানোর প্রচারে অংশ নিতে। কিন্তু প্যারিস সঁ জরমেঁর কাছে চার গোলে হারের ধাক্কায় এতটাই বোসামাল হয়ে পড়েছে বার্সেলোনা যে, সেই সফর বাতিল করতে হল তাঁকে। লিওনেল মেসিকে।

Advertisement

শোনা যাচ্ছে, বিখ্যাত স্প্যানিশ ক্লাবের কর্তারাই মেসিকে কায়রো সফর বাতিল করার পরামর্শ দেন। তার পরই ওই অনুষ্ঠানের দায়িত্বে থাকা মিডিয়া ম্যানেজার জানান, মেসি আসছেন না। মেসি বার্সেলোনায় ফিরে গিয়েছেন। গত ডিসেম্বরে একই উদ্দেশে কায়রো যাওয়ার কথা ছিল মেসির। কিন্তু তখন বোমা বিস্ফোরণের জন্য সফর বাতিল হয়। আসলে, চ্যাম্পিয়ন্স লিগে গত এক দশকে সবচেয়ে বড় হারের মুখে পড়ার পর দিশাহারা অবস্থা এখন বিখ্যাত স্প্যানিশ ক্লাবের। ঘরের মাঠে ফিরতি পর্বের লড়াইয়ের এক মাসও বাকি নেই। তাই এখন থেকেই প্রস্তুতিতে ডুবে যেতে চাইছে ২০১৫-এর চ্যাম্পিয়নরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন