Sports News

বার্সা বিতর্ক ছাড়ছেই না নেমারকে

২০১৬তে বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেছিলেন নেমার। তখন অগ্রীম হিসেবে এই টাকা নিয়েছিলেন। কিন্তু এক বছর কাটতে না কাটতেই ক্লাব বদলে ফেললেন তিনি। নেমারকে আটকে রাখার যাবতীয় চেষ্টা ব্যর্থ হয়েছে বার্সার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৭ ২২:৫১
Share:

নেমার জুনিয়র। ছবি: এএফপি।

চুক্তি ভঙ্গ করার জন্য নেমারের কাছ থেকে এক কোটি ডলার চাইল বার্সেলোনা। মঙ্গলবার ক্লাবের পক্ষ থেকে জানানো হয় ক্লাব ইতিমধ্যেই নতুন চুক্তি স্বরূপ নেমারকে অগ্রীম টাকা দিয়ে দিয়েছিল। কিন্তু নেমার প্যারিস সাঁজায় চলে যান। এই অবস্থায় সেই টাকা ফেরত চায় ক্লাব। সঙ্গে সেই টাকার সুদও চায় ক্লাব। বার্সেলোনা পিছু ছেড়েও ছাড়ছে না নেমারের। এমনিতে রেকর্ড ট্রান্সফার ফি দিয়ে ক্লাব পরিবর্তন করতে হয়েছে নেমারকে। তার পরও বেশ কিছু কিছু কারণে বার বার আটকে গিয়েছেন ব্রাজিল তারকা। প্যারিস সাঁজার হয়ে প্রথম ম্যাচে খেলতেও পারেননি তিনি।

Advertisement

আরও পড়ুন

মোহনবাগানের ‘প্রাণভোমরা’কে তুলে চমকে দিল ইস্টবেঙ্গল

Advertisement

রিয়েল এস্টেট বিতর্কে টুইটারে ট্রোল ভাজ্জি-ধোনি

২০১৬তে বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেছিলেন নেমার। তখন অগ্রীম হিসেবে এই টাকা নিয়েছিলেন। কিন্তু এক বছর কাটতে না কাটতেই ক্লাব বদলে ফেললেন তিনি। নেমারকে আটকে রাখার যাবতীয় চেষ্টা ব্যর্থ হয়েছে বার্সার। বার্সেলোনার এমপ্লমেন্ট আদালতে নেমারের বিরুদ্ধে অভিযোগও জানিয়েছে ক্লাব। ফিফার কাছেও আর্জি জানিয়েছে মেসির ক্লাব।

বার্সেলোনা সেই অভিযোগপত্র টুইটারে পোস্ট করল (_)

বার্সেলোনা সেই অভিযোগপত্র টুইটারে পোস্ট করল (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন