Saba Karim

বোর্ডের জেনারেল ম্যানেজার পদ থেকে পদত্যাগের নির্দেশ সাবা করিমকে?

সংবাদ সংস্থা সূত্রের খবর, ঘরোয়া ক্রিকেট নিয়ে করিমের পরিকল্পনায় সন্তুষ্ট নয় বোর্ড। আর সেই কারণেই নাকি তাঁকে পদত্যাগ করতে বলা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ জুলাই ২০২০ ১৫:৫৪
Share:

সাবা করিম। ছবি টুইটার থেকে নেওয়া।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের জেনারেল ম্যানেজার (ক্রিকেট অপারেশনস) পদ কি ছেড়ে দিতে বলা হয়েছে সাবা করিমকে? সংবাদ সংস্থা দ্বারা প্রকাশিত এই খবরে তৈরি হয়েছে চাঞ্চল্য।

Advertisement

২০১৭ সালের ডিসেম্বরে এই পদে আসেন প্রাক্তন ক্রিকেটার সাবা করিম। দেশের হয়ে এই উইকেটকিপার ব্যাটসম্যান খেলেছিলেন একটি টেস্ট ও ৩৪ ওয়ানডে। সংবাদ সংস্থা সূত্রের খবর, ঘরোয়া ক্রিকেট নিয়ে করিমের পরিকল্পনায় সন্তুষ্ট নয় বোর্ড। আর সেই কারণেই নাকি তাঁকে পদত্যাগ করতে বলা হয়েছে। বোর্ড সূত্রে জানা গিয়েছে যে, করোনাভাইরাসের জেরে উদ্ভূত পরিস্থিতিতে ঘরোয়া ক্রিকেট কবে শুরু করা যায় তা নিয়ে কোনও স্পষ্ট পরিকল্পনা তৈরি করতে পারেননি তিনি। এ বিষয়ে আনন্দবাজার ডিজিটালের তরফে যোগাযোগ করা হলে সাবা ফোন ধরেননি।

আরও খবর: ‘পর পর বাউন্ডারি মেরেও আমায় হতোদ্যম না হওয়ার পরামর্শ দেন দ্রাবিড়’​

Advertisement

আরও খবর: অস্ট্রেলিয়ায় ভারতীয় ক্রিকেটারদের ১৪ দিনের কোয়রান্টিন কাজে দেবে, দাবি ভুবনেশ্বরের​

এটা ঘটনা যে এ বার ক্রিকেট মরসুমকে আগোছালো দেখাচ্ছে। যদি আইপিএল হয়, তবে নভেম্বর পর্যন্ত ঘরোয়া ক্রিকেট বন্ধ থাকবে। ডিসেম্বরের আগে তা শুরু করা যাবে না। অবশ্য পুরো ব্যাপারটাই নির্ভর করছে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সিদ্ধান্তের উপরে। তা ছাড়া দেশে প্রতি দিন যে ভাবে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে, তবে পরিস্থিতি কোন দিকে গড়ায়, তা নিয়েও থাকছে আশঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন