Team India

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে কোহলীদের বাড়তি প্রস্তুতির সুযোগ করে দিচ্ছে সৌরভের বোর্ড

গত বছর মার্চে কোভিডের জন্য ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ হয়নি। ফলে এই সিরিজ এমনিতেই হওয়ার ছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২১ ১৭:০০
Share:

কোহলীদের আরও প্রস্তুতির সুযোগ করে দিতে চাইছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভারতীয় ক্রিকেট বোর্ড। —ফাইল চিত্র

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিরাট কোহলীদের আরও প্রস্তুতির সুযোগ করে দিতে চাইছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভারতীয় ক্রিকেট বোর্ড। বিশ্বকাপের ঠিক আগে দক্ষিণ আফ্রিকা এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে কোহলীরা যাতে টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারেন, তার জন্য চেষ্টা চালাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

Advertisement

বিসিসিআই-এর একটি সূত্র জানিয়েছে, ‘‘বিশ্বকাপের আগে ভারতে দুটি টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসছে দক্ষিণ আফ্রিকা এবং নিউজিল্যান্ড। শুধু দিন-ক্ষণ চূড়ান্ত হওয়া বাকি। বিসিসিআই খুব ভাল করেই জানে, বিশ্বকাপের আগে টি-টোয়েন্টি ম্যাচ খেলা কতটা জরুরী।

গত বছর মার্চে কোভিডের জন্য ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ হয়নি। ফলে এই সিরিজ এমনিতেই হওয়ার ছিল। সেটাই এখন করতে চাইছে সৌরভের বোর্ড। এখন ভারতীয় দলের যা সূচি রয়েছে, তাতে ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি টি-টোয়েন্টি সিরিজই বিশ্বকাপের আগে কোহলীদের শেষ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ। কোহলী সিরিজ শুরুর সময় বলেওছিলেন, যেহেতু বিশ্বকাপের আগে তাঁরা আর সুযোগ পাবেন না, তাই ইংল্যান্ডের বিরুদ্ধেই যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা সেরে নিতে চান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন