Cricket

ক্রাইস্টচার্চের পিচের ছবি পোস্ট করল বিসিসিআই, আঁতকে উঠলেন ভারতের সমর্থকরা

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ক্রাইস্টচার্চের বাইশ গজের ছবি পোস্ট করেছে টুইটারে।

Advertisement

সংবাদ সংস্থা

ক্রাইস্টচার্চ শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২০ ১১:৫২
Share:

ক্রাইস্টচার্চের পিচ দেখে আতঙ্কিত ভারতের ক্রিকেটভক্তরা। ছবি— বিসিসিআই-এর টুইটার থেকে।

দ্বিতীয় টেস্ট ম্যাচ ভারতের কাছে মরণবাঁচনের। সেই ম্যাচে ভারতীয় ব্যাটসম্যানদের যে পিচে আপ্যায়ন করা হবে, সেই বাইশ গজের ছবি দেখে ভারতের ক্রিকেটভক্তরা শঙ্কিত।

Advertisement

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ক্রাইস্টচার্চের বাইশ গজের ছবি পোস্ট করেছে টুইটারে। ক্যাপশন হিসেবে লেখা হয়েছে, স্পট দ্য পিচ। দূর থেকে তোলা হয়েছে পিচের সেই ছবি।

সেই পিচও সবুজে সবুজ। পিচের সেই ছবি দেখে কেউ বলছেন, প্রথম টেস্টেরই পুনরাবৃত্তি হবে ক্রাইস্টচার্চে। আবার কেউ বলছেন, এই পিচে কিউয়ি বোলারদের সামলাতে রীতিমতো বেগ পেতে হবে বিরাট কোহালিদের।

Advertisement

আরও পড়ুন: শেফালি পাল্টে দিয়েছে দলকে, বলছেন মন্ধানা

বেসিন রিজার্ভের সবুজ পিচে ভারতীয় ব্যাটসম্যানদের দুর্বলতা প্রকট হয়ে গিয়েছিল। কেউই সে ভাবে প্রতিরোধ গড়ে তুলতে পারেননি কাইল জেমিসন, ট্রেন্ট বোল্টদের বিরুদ্ধে।

কোনও ইনিংসেই দুশো রান করতে পারেননি কোহালিরা। খুব সহজেই প্রথম টেস্ট ম্যাচ জিতে নিয়েছিল কিউয়িরা। দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়াতেই হবে ভারতীয়দের। কিন্তু বাইশ গজ তো আগেই ভয় দেখাতে শুরু করে দিয়েছে। কোহালি-পূজারারা নিউজিল্যান্ড বোলারদের কী ভাবে সামলান, তা দেখার অপেক্ষায় সবাই।

আরও পড়ুন: পৃথ্বীকে সময় দিতে চান কোহালি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন