MS Dhoni

MS Dhoni: মেন্টর ধোনির বিরুদ্ধে কেন স্বার্থ সঙ্ঘাতের মামলা মধ্যপ্রদেশের ক্রিকেট বোর্ডের সদস্যের

ভারতীয় ক্রিকেট বোর্ডের অ্যাপেক্স কাউন্সিল অভিযোগ জমা পড়েছে বলে জানিয়েছে সংবাদ সংস্থা পিটিআই। বুধবার ধোনিকে ভারতীয় দলের মেন্টর ঘোষণা করা হয়। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২১ ১৫:৫৫
Share:

—ফাইল চিত্র

ভারতীয় ক্রিকেট দলের মেন্টর হিসেবে নাম ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই মহেন্দ্র সিংহ ধোনির বিরুদ্ধে স্বার্থ সঙ্ঘাতের অভিযোগ উঠল। ভারতীয় ক্রিকেট বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলে অভিযোগ জমা পড়েছে বলে জানিয়েছে সংবাদ সংস্থা পিটিআই। বুধবারই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ধোনিকে ভারতীয় দলের মেন্টর ঘোষণা করা হয়।

Advertisement

সংবাদ মধ্যপ্রদেশ ক্রিকেট বোর্ডের এক সদস্য সঞ্জীব গুপ্ত অভিযোগ করেছেন বোর্ডে। আইপিএল-এ চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক ধোনি। এ বার ভারতীয় দলের মেন্টর হিসেবে তাঁর নাম ঘোষণা হওয়ার পরেই স্বার্থ সঙ্ঘাতের অভিযোগ আনেন সঞ্জীব।

বিসিসিআই-এর এক কর্তা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে বলেন, “বোর্ডের অ্যাপেক্স কমিটি, বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সচিব জয় শাহকে চিঠি পাঠিয়েছেন সঞ্জীব। তিনি জানিয়েছেন, বোর্ডের নিয়ম অনুযায়ী এক ব্যক্তি দুটো আলাদা দায়িত্বে থাকতে পারবেন না। এই বিষয় নিয়ে আলোচনা করা হবে।”

Advertisement

ভারতীয় ক্রিকেটের অন্যতম সফল অধিনায়ক ধোনি। দুটো বিশ্বকাপজয়ী অধিনায়ককে এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে মেন্টরের দায়িত্ব দেওয়া হয়। এই মুহূর্তে আইপিএল-এর দ্বিতীয় পর্বে খেলার জন্য সংযুক্ত আরব আমিরশাহিতে রয়েছেন ধোনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন