বেশি করে সৌরভকে কাজে লাগাক বোর্ড, বলছেন গাওস্কর

সুনীল মনোহর গাওস্করের মনে হচ্ছে, পর্যাপ্ত সময় থাকলে সৌরভ গঙ্গোপাধ্যায়কে ভারতীয় ক্রিকেটের কাজে আরও বেশি ব্যবহার করা উচিত। এমনকি তাঁকে টিম ডিরেক্টর করা যেতে পারে বলেও মনে করছেন তিনি। বোর্ড অবশ্য ইতিমধ্যেই দেশের প্রাক্তন অধিনায়ককে নতুন অ্যাডভাইসরি কমিটিতে গুরুত্বপূর্ণ পদে রাখার কথা ভাবছে। যে প্রস্তাবে সৌরভ সম্মতিও দিয়েছেন। বোর্ড চাইছে, সৌরভকে হাই পারফরম্যান্স ম্যানেজারের পদে রাখতে যিনি বিদেশে ভাল পারফরম্যান্সের ব্লু প্রিন্ট তৈরি করে দেবেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ মে ২০১৫ ০২:২৪
Share:

সুনীল মনোহর গাওস্করের মনে হচ্ছে, পর্যাপ্ত সময় থাকলে সৌরভ গঙ্গোপাধ্যায়কে ভারতীয় ক্রিকেটের কাজে আরও বেশি ব্যবহার করা উচিত। এমনকি তাঁকে টিম ডিরেক্টর করা যেতে পারে বলেও মনে করছেন তিনি।
বোর্ড অবশ্য ইতিমধ্যেই দেশের প্রাক্তন অধিনায়ককে নতুন অ্যাডভাইসরি কমিটিতে গুরুত্বপূর্ণ পদে রাখার কথা ভাবছে। যে প্রস্তাবে সৌরভ সম্মতিও দিয়েছেন। বোর্ড চাইছে, সৌরভকে হাই পারফরম্যান্স ম্যানেজারের পদে রাখতে যিনি বিদেশে ভাল পারফরম্যান্সের ব্লু প্রিন্ট তৈরি করে দেবেন। যা আনন্দবাজারেই প্রথম প্রকাশিত হয়েছিল। গাওস্কর মনে করেন, সৌরভের যথেষ্ট সময় থাকলে তাঁকে অবশ্যই ভারতীয় ক্রিকেটের স্বার্থে ব্যবহার করা উচিত। সাংবাদিকরা এ দিন তাঁকে প্রশ্ন করেন শাস্ত্রীর জায়গায় সৌরভকে ভারতের টিম ডিরেক্টর করা উচিত কি না? তাতে গাওস্কর বলেছেন, ‘‘সৌরভের অনেক দায়বদ্ধতা আছে। তার উপর ও সিএবির যুগ্ম সচিবও। যেখানে প্রচুর সময় ওকে দিতে হয়। সৌরভ যদি সময় দিতে পারে, তা হলে ওকে ব্যবহার করা উচিত বোর্ডের। তাতে অনেক ইতিবাচক মানসিকতা আসবে টিমে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন