দিল্লির সামনে বাংলা

এ মরসুমের বিজয় হজারে ট্রফিতে একটি ম্যাচও হারেননি ঋষভ পন্থরা।  রঞ্জি ট্রফি থেকে ভাল খেলে চলেছে দিল্লি। বাংলাকে হারিয়েই রঞ্জি ট্রফির ফাইনালে চলে গিয়েছিলেন গৌতম গম্ভীরদের দল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৮ ০৩:৪৯
Share:

—ফাইল চিত্র।

বিজয় হজারে ট্রফিতে প্রত্যেক ম্যাচে শুরুটা ভাল করলেও শেষ রক্ষা হচ্ছে না বাংলার। গত ম্যাচে উত্তর প্রদেশের বিরুদ্ধে ৩৩০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমেও মাত্র সাত রানে হারতে হয়েছে মনোজ তিওয়ারিদের। এ বার তাদের সামনে দিল্লি।

Advertisement

এ মরসুমের বিজয় হজারে ট্রফিতে একটি ম্যাচও হারেননি ঋষভ পন্থরা। রঞ্জি ট্রফি থেকে ভাল খেলে চলেছে দিল্লি। বাংলাকে হারিয়েই রঞ্জি ট্রফির ফাইনালে চলে গিয়েছিলেন গৌতম গম্ভীরদের দল। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে অশোক ডিন্ডা ও কণিষ্ক শেঠের দাপটে গম্ভীরদের হারালেও পরের রাউন্ডে যেতে পারেননি মনোজরা। তবে রঞ্জি ফাইনালে জিততে না পারলেও সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে চ্যাম্পিয়ন দিল্লিই। তাঁদের বিরুদ্ধে মনোজদের শুধু জিতলেই চলবে না। বড় ব্যবধানে জিততে না পারলে পরের রাউন্ডে পৌঁছনোর কোনও আশাই থাকবে না বঙ্গ শিবিরের।

গ্রুপ ‘বি’-তে সাতটি দলের মধ্যে তিন ম্যাচে ১২ পয়েন্টে শীর্ষে রয়েছে দিল্লি। তিন ম্যাচে দু’পয়েন্টে ষষ্ঠ স্থানে রয়েছেন মনোজরা। বাংলার নেট রান রেট -০.২১। দ্বিতীয় রাউন্ডে পৌঁছতে গেলে প্রথম দু’টি দলের মধ্যে থাকতে হবে বাংলাকে। পরিস্থিতি যে দিকে এগোচ্ছে, তাতে শেষ তিনটি ম্যাচেই বড় ব্যবধানে জেতার পাশাপাশি, মহারাষ্ট্র বনাম ত্রিপুরা ম্যাচের দিকে তাকিয়ে থাকতে হবে বাংলাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন