নাগপুরে ফের লক্ষ্মণের ক্লাসে মরিয়া বাংলা

মুম্বইয়ের বিরুদ্ধে বাংলার রঞ্জি ট্রফিতে বাঁচা-মরার লড়াই নাগপুরে। তার আগে ভিভিএস লক্ষ্মণের গুরুকুলে ঢুকে পড়লেন মনোজ তিওয়ারিরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৬ ০৩:৩৭
Share:

মুম্বইয়ের বিরুদ্ধে বাংলার রঞ্জি ট্রফিতে বাঁচা-মরার লড়াই নাগপুরে। তার আগে ভিভিএস লক্ষ্মণের গুরুকুলে ঢুকে পড়লেন মনোজ তিওয়ারিরা। তাঁদের জন্যই লক্ষ্মণ পৌঁছে গেলেন নাগপুরে, বাংলা শিবিরে। রবিবার বাংলার নেটে ছিলেন লক্ষ্মণ। সোমবারও থাকবেন। মঙ্গলবার থেকে ম্যাচ, যা থেকে অন্তত তিন পয়েন্ট না পেতে পারলে বাংলার রঞ্জি নক আউটে যাওয়ার রাস্তা বেশ কঠিন হয়ে উঠবে।

Advertisement

লক্ষ্মণের ক্লাস করে এ বার তাঁরা যথেষ্ট উপকৃত হয়েছেন বলে জানান বাংলার ক্রিকেটাররা। টেকনিকের চেয়েও মানসিকতায় বেশি জোর দেওয়ার কথা বারবার তাঁদের বলেছেন লক্ষ্মণ। যার জেরে মরসুমের শুরু থেকেই মনোজের দলের ছেলেরা বেশ উজ্জীবিত পারফরম্যান্স দেখিয়েছেন। হিমাচলের বিলাসপুরে প্রতিকুল পরিবেশেও পঞ্জাবকে হারিয়ে দেয় বাংলা। তাই মনোজদের সামনে ফের কঠিন পরিস্থিতি এসে পড়ায় আবার লক্ষ্মণের শরণাপন্ন হলেন তাঁরা। রবিবার নাগপুরে দলের ব্যাটসম্যানদের সঙ্গে আলাদা করে কথা বলেন লক্ষ্মণ। সোমবারও তিনি বাংলার প্র্যাকটিসে থাকবেন বলে জানা গেল।

এর মধ্যে আবার বাংলা শিবিরে খারাপ খবর, আমির গনি অসুস্থ। গলায় সংক্রমণ। রবিবার প্র্যাকটিসই করতে পারলেন না। সোমবার কেমন থাকেন, তার উপর নির্ভর করবে মুম্বইয়ের বিরুদ্ধে মাঠে নামতে পারবেন কি না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন