ভুবনেশ্বর ফের মাঠে ফিরছেন

চোটমুক্ত ভুবনেশ্বর কুমার। সোমবার ভারতীয় বোর্ডের পক্ষ থেকে এই পেসারকে ফিট ঘোষণা করা হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৮ ০৪:২৭
Share:

ভুবনেশ্বর কুমার। ছবি: রয়টার্স।

চোটমুক্ত ভুবনেশ্বর কুমার। সোমবার ভারতীয় বোর্ডের পক্ষ থেকে এই পেসারকে ফিট ঘোষণা করা হয়েছে। এ বার ভারতীয় ‘এ’ দলের হয়ে খেলে নিজেকে ম্যাচ ফিট করে তুলবেন ভুবি। শ্রেয়স আইয়ারের নেতৃত্বে চার দলীয় সিরিজের শেষ ম্যাচে খেলবেন ভুবি। সোমবার ভারতীয় বোর্ড এক বিবৃতিতে বলেছে, ‘‘ভুবনেশ্বর কুমারকে ফিট ঘোষণা করা হচ্ছে। এ বার চার দলীয় সিরিজে ভারতীয় ‘এ’ দলের হয়ে খেলতে পারবেন ভুবনেশ্বর।’’ দক্ষিণ আফ্রিকা ‘এ’ দলের বিরুদ্ধে সোমবারই হেরেছে শ্রেয়স আইয়ারের দল। সেই দলের বিরুদ্ধেই তৃতীয় ও চতুর্থ স্থান নির্ণায়ক ম্যাচ বুধবার।

Advertisement

অন্য দিকে এ দিনই ভারতি ‘বি’-র বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচ জিতেছে অস্ট্রেলিয়া ‘এ’। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে অস্ট্রেলিয়ার বাঁ হাতি ব্যাটসম্যান উসমান খোয়াজার সেঞ্চুরিতে জিতেছে অস্ট্রেলিয়া ‘এ’। প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ছয় উইকেট হারিয়ে ২৭৬ রান করেছে ভারত ‘বি’। মণীশ পাণ্ডে করেন ১০৯ বলে ১১৭। বৃষ্টিতে ৪০ ওভারে মাত্র ২৪৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে জেতেন খোয়াজারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন