Cricket

কম আলোয় বার বার বন্ধ খেলা, সরব প্রাক্তনীরা

আর এ ভাবে খারাপ আলোর জন্য বার বার খেলা বন্ধ হওয়া নিয়ে সরব প্রাক্তনী থেকে শুরু করে ক্রিকেট ফ্যানরা। টুইটারে অনেকেই তাঁদের ক্ষোভ উগড়ে দিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০১৯ ১৬:২৬
Share:

তখন খারাপ আলোর জন্য বন্ধ খেলা। ছবি: পিটিআই।

সিডনির চতুর্থ টেস্ট বার বার বিঘ্নিত। কখনও বৃষ্টি, কখনও আবার খারাপ আলো।

Advertisement

তৃতীয় দিন বৃষ্টি এবং খারাপ আলোর জন্য নির্ধারিত সময়ের বেশ কিছুটা আগে বন্ধ করে দেওয়া হয় খেলা। তখনই ঘোষণা করা হয়েছিল, ওভার ঘাটতি মিটিয়ে দিতে চতুর্থ দিন কিছুটা আগে খেলা শুরু হবে। কিন্তু, এ ক্ষেত্রেও বাধা হল সেই খারাপ আলো।

পর্যাপ্ত আলো না থাকার জন্য চতুর্থ দিন প্রথম পর্বের খেলা শুরুই করা যায়নি। মাঝে কিছুটা সময় খেলা হলেও তড়িঘড়ি চা-পানের বিরতি নিলেন আম্পায়াররা। এর পর আর খেলা হয়নি। এর কারণ, অবশ্যই খারাপ আলো। আর এ ভাবে খারাপ আলোর জন্য বার বার খেলা বন্ধ হওয়া নিয়ে সরব প্রাক্তনী থেকে শুরু করে ক্রিকেট ফ্যানরা। টুইটারে অনেকেই তাঁদের ক্ষোভ উগড়ে দিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: সিডনিতে ইতিহাস, কুলদীপ-ভেল্কিতে ৩০ বছর পর দেশের মাটিতে ফলো অন অজিদের

প্রাক্তন ভারতীয় টেস্ট অধিনায়ক সুনীল গাওস্কর থেকে শুরু করে প্রাক্তন অজি অধিনায়ক মাইকেল ক্লার্ক সরব সবাই। তাঁদের মতে, এটা খেলার পক্ষে মোটেই ভাল উদাহরণ হতে পারে না। খারাপ আলোর জন্য খেলা বন্ধ হওয়ার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন প্রাক্তন অজি কোচ ডারেন লেম্যান। তাঁর দাবি, কমপক্ষে আরও ৪০ মিনিট খেলা চালানো সম্ভব ছিল।

আরও পড়ুন: ৬৪ বছর পর অস্ট্রেলিয়ার মাটিতে বাঁহাতি স্পিনারের রেকর্ড, ইতিহাসের সামনে কোহালিরা

বিষয়টি নিয়ে সরব প্রাক্তন অজি ফাস্ট বোলার স্টুয়ার্ট ক্লার্কও। তাঁর দাবি, এ ভাবে বার বার খেলা বন্ধ হওয়া খুবই বিরক্তিকর।

(খেলার দুনিয়া নিয়ে বাংলায় খবর পড়তে চোখ রাখুন আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন