Ishant Sharma

দ্বিতীয় ইনিংসে হ্যাটট্রিকের হাতছানি ইশান্তের সামনে

সিরিজের দ্বিতীয় টেস্টে পারথে অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে ইশান্ত শর্মাই ভারতের সফলতম বোলার। চার উইকেট নিয়েছেন তিনি। বোলিং গড় অসাধারণ। ২০.৩-৭-৪১-৪।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৮ ১৪:০৯
Share:

পারথে দুরন্ত ইশান্ত। ছবি: এএফপি।

অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে শেষ দুই উইকেট পরপর বলে নিয়েছেন ইশান্ত শর্মা। ফিরিয়েছেন মিচেল স্টার্ক ও জশ হেজেলউডকে। দ্বিতীয় ইনিংসে তাই হ্যাটট্রিকের সামনে দীর্ঘকায় জোরেবোলার।

Advertisement

সিরিজের দ্বিতীয় টেস্টে পার্‌থে অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে তিনিই ভারতের সফলতম বোলার। চার উইকেট নিয়েছেন তিনি। বোলিং গড় অসাধারণ। ২০.৩-৭-৪১-৪। বোলারদের মধ্যে তাঁর ইকনমি রেট সবচেয়ে কম, মাত্র ২.০০। ইশান্তের চার উইকেট সত্ত্বেও অস্ট্রেলিয়া অবশ্য প্রথম টেস্টে ৩২৬ রান তুলে ফেলেছে।

এটা ইশান্তের কেরিয়ারের ৮৯তম টেস্ট। এখনও পর্য়ন্ত ২৬৩ উইকেট নিয়েছেন তিনি। এই টেস্টেই তিনি টপকে গিয়েছেন ক্যারিবিয়ান কিংবদন্তি জোয়েল গার্নার (২৫৯ উইকেট) ও জেসন গিলেসপিকে (২৫৯ উইকেট)। তবে অ্যাডিলেডে সিরিজের প্রথম টেস্টে নো-বল করে শিরোনামে এসেছিলেন তিনি। নো-বলের জন্য তিনি নিজে জয়ের উত্সবে সামিল পর্যন্ত হতে চাননি।

Advertisement

আরও পড়ুন: পার‌্‌থে প্রথম ইনিংসের শুরুতেই ব্যাকফুটে টিম ইন্ডিয়া​

আরও পড়ুন: মিতালিদের কোচ হতে চেয়ে আবেদন গ্যারি কার্স্টেনের​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন