Preity Zinta

টেস্ট জেতার জন্য অভিনন্দন! ট্রোলড প্রীতি জিন্টা মুছে দিলেন টুইট

অস্ট্রেলিয়ায় এশিয়ার প্রথম অধিনায়ক হিসেবে টেস্ট সিরিজ জিতেছেন বিরাট কোহালি। কিন্তু, প্রীতি অস্ট্রেলিয়ায় এশিয়ার প্রথম দল হিসেবে টেস্ট জেতার জন্য অভিনন্দন জানিয়েছেন কোহালিদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০১৯ ১১:১৫
Share:

সোশ্যাল মিডিয়ায় ব্রিদ্রুপের শিকার হতে হল প্রীতি জিন্টাকে। ফাইল ছবি।

এশিয়ার প্রথম দল হিসেবে অস্ট্রেলিয়ায় ‘টেস্ট’ জেতার জন্য ভারতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছিলেন বলিউডের অভিনেত্রী ও আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাবের অন্যতম মালকিন প্রীতি জিন্টা। আর তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন তিনি।

Advertisement

ঘটনা হল, অস্ট্রেলিয়ায় এশিয়ার প্রথম অধিনায়ক হিসেবে টেস্ট সিরিজ জিতেছেন বিরাট কোহালি। টিম পেনের দলকে চার টেস্টের বর্ডার-গাওস্কর ট্রফিতে ২-১ হারিয়েছে ভারত। যা কোহালির কাছে কেরিয়ারের সবচেয়ে বড় সাফল্য হিসেবে চিহ্নিত হচ্ছে। প্রধান কোচ রবি শাস্ত্রী এই জয়কে ১৯৮৩ সালের বিশ্বকাপ জেতার থেকেও এগিয়ে রেখেছেন। যদিও ক্রিকেটমহলের অনেকেই এই জয়কে তত বড় সাফল্য বলে মানছেন না, তবে কোহালিদের প্রশংসায় উচ্ছ্বসিত সকলেই।

প্রীতির ভুল হল, এই আবহেই তিনি ‘টেস্ট সিরিজ’ জেতাকে ‘টেস্ট’ জয় হিসেবে চিহ্নিত করেছেন টুইটে। উদ্দেশ্য ছিল, ভারতীয় দলকে অভিনন্দন জানানো। আর তা করতে গিয়েই গুলিয়ে ফেলেছেন। যার ফলে নেট-দুনিয়ায় রীতিমতো ট্রোলড তিনি। পরিস্থিতি দেখে নিজের টুইট মুছেও দিলেন তিনি। কিন্তু, তাতে বিদ্রুপের হাত থেকে রেহাই মিলছে না। বলা হচ্ছে, এটা যে টেস্ট সিরিজ, সেটাও জানেন না তিনি!

Advertisement

আরও পড়ুন: সিডনিতে বিশ্বজয়ের পর শুরু নয়া তর্ক, এটাই কি ভারতীয় ক্রিকেটের ইতিহাসে সর্বসেরা দিন?

আরও পড়ুন: ১৯৪৭-২০১৮, মহাদেশের ২৮ ক্যাপ্টেনের আক্ষেপ মেটালেন বিরাট

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন