Rishabh Pant

সিরিজ জিতে মাঠেই ‘বেবিসিটার ডান্স’ ঋষভের, দেখুন ভিডিয়ো

বর্ডার-গাওস্কর ট্রফির সদ্যসমাপ্ত চতুর্থ টেস্টেই অপরাজিত ১৫৯ রানের দুরন্ত ইনিংস খেলেছেন ২১ বছর বয়সী উইকেটরক্ষক। সেই টেস্টের সময়ই তাঁকে নিয়ে গান বেঁধেছিলেন ভারত আর্মির সদস্যরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

সিডনি শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০১৯ ১৮:১৫
Share:

মাঠে ‘বেবিসিটার ডান্স’ ঋষভের। ছবি ভারত আর্মির টুইটার অ্যাকাউন্ট থেকে।

ব্যাটিংয়ের সময় ‘বেবিসিটার’ করার ব্যাপারে শুনতে হয়েছিল খোঁচা। নতুন বছরের প্রথম দিন অবশ্য অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেনেরই সন্তানকে কোলে নিয়ে ছবি তুলেছিলেন। আর ঐতিহাসিক টেস্ট জিতে সিডনির মাঠেই ‘বেবিসিটার ডান্স’ দেখালেন ঋষভ পন্থ

Advertisement

বর্ডার-গাওস্কর ট্রফির সদ্যসমাপ্ত চতুর্থ টেস্টেই অপরাজিত ১৫৯ রানের দুরন্ত ইনিংস খেলেছেন ২১ বছর বয়সী উইকেটরক্ষক। সেই টেস্টের সময়ই তাঁকে নিয়ে গান বেঁধেছিলেন ভারত আর্মির সদস্যরা। সোমবার অস্ট্রেলিয়াতে প্রথম বার ভারত টেস্ট সিরিজ জেতার পরও গ্যালারিতে চলছিল সেই গান। ঋষভকে লক্ষ্য করে তা গাওয়াও হচ্ছিল সজোরে।

আর ভারত আর্মির সেই গান শুনে এগিয়ে এসে নেচেও নিলেন ঋষভ। আর সেই নাচের মধ্যে ছিল দুই হাত জড়ো করে বাচ্চাকে দোলানোর ভঙ্গি। যা চিহ্নিত হচ্ছে ‘বেবিসিটার ডান্স’ হিসেবে। সোশ্যাল মিডিয়ায় নাচের সেই ভঙ্গি রীতিমতো জনপ্রিয়ও হয়ে উঠেছে।

Advertisement

আরও পড়ুন: কেক কেটে অনুষ্কাকে খাইয়ে দিলেন বিরাট, ভাইরাল হল সেই ছবি​

আরও পড়ুন: ওয়ানডে সিরিজে বিশ্রামে ঋষভ, ফাঁস করলেন প্রধান নির্বাচক প্রসাদ

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন