Scott Morrison

তুমিই স্লেজিং কর, তাই না? ঋষভ পন্থকে প্রশ্ন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর

মঙ্গলবার, নতুন বছরের প্রথম দিনে স্লেজিংয়ের চলতে থাকা ধারাকেই অন্য মাত্রা দিলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন। ঋষভ পন্থকে তাঁর করা মন্তব্য নিয়েই সোশ্যাল মিডিয়ায় চলল চর্চা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০১৯ ১৭:১৩
Share:

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন ও ভারতের উইকেটকিপার ঋষভ পন্থ।

টিম পেন ও ঋষভ পন্থর মধ্যে চলতি সিরিজে হওয়া স্লেজিং নিয়ে সরগরম থেকেছে চলতি সিরিজ। বর্ডার-গাওস্কর ট্রফির এ বারের সিরিজে উইকেটের পিছন থেকে এই দু’জনের ক্রমাগত কথাবার্তা একইসঙ্গে মজাদার আবহও এনেছে।

Advertisement

আর মঙ্গলবার, নতুন বছরের প্রথম দিনে স্লেজিংয়ের চলতে থাকা ধারাকেই অন্য মাত্রা দিলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন। ভারত ও অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের নিজের বাসভবনে চায়ের আসরে ডেকেছিলেন তিনি। সেখানেই ঋষভ পন্থের সঙ্গে দেখা হতেই তিনি বলে ওঠেন, “আরে হ্যাঁ! তুমিই তো স্লেজিং কর, তাই না?”

স্বাভাবিক ভাবেই হেসে ওঠেন ঋষভ। তখন অজি প্রধানমন্ত্রী তাঁকে বলেন, “তোমাকে স্বাগত। আমরা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচই পছন্দ করি।” এই মন্তব্য শুনে ফের হেসে ওঠেন ঋষভ। এই চায়ের আসরেই ঋষভ কোলে তোলেন টিম পেনের সন্তানকে। হয়ে ওঠেন বেবিসিটার। যা আবার স্লেজিংয়ের পরিপ্রেক্ষিতে গুরুত্বপূর্ণ। কারণ, মেলবোর্ন টেস্টে পন্থকে এই নিয়েই স্লেজিং করেছিলেন পেন। যা আবার পেনকে ‘টেম্পোরারি ক্যাপ্টেন’ বলে চিহ্নিত করে ফিরিয়ে দিয়েছিলেন পন্থ। বৃহস্পতিবার থেকে সিডনিতে শুরু হচ্ছে সিরিজের চতুর্থ তথা শেষ টেস্ট। সেখানে স্লেজিং কোন মাত্রায় চলে, এখন সেদিকেই নজর ক্রিকেটমহলের।

Advertisement

আরও পড়ুন: সিডনিতে সৌরভ-সচিন-ধোনিকে টপকে কোহালির সামনে ইতিহাস গড়ার হাতছানি

আরও পড়ুন: অনবদ্য ঈশ্বরন অপরাজিত থাকলেন ১৮৩ রানে, ইডেনে দিল্লিকে চূর্ণ করল বাংলা​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন