Brain Lara

ফের ব্যাট হাতে বাইশ গজে দেখা যাবে ব্রায়ান লারাকে

ক্যারিবিয়ান রাজপুত্র ব্রায়ান চার্লস লারা কি আবার বাইশ গজে ফিরছেন! বেশ কয়েক দিন ধরে এমন গুঞ্জন শোনা যাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। অবশেষে জানা গেল, গুঞ্জনটা সত্যি। ৪৭ বছর বয়সে ফিরছেন ক্রিকেটের রাজপুত্র।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৬ ১৮:৪১
Share:

ফাইল চিত্র

ক্যারিবিয়ান রাজপুত্র ব্রায়ান চার্লস লারা কি আবার বাইশ গজে ফিরছেন! বেশ কয়েক দিন ধরে এমন গুঞ্জন শোনা যাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। অবশেষে জানা গেল, গুঞ্জনটা সত্যি। ৪৭ বছর বয়সে ফিরছেন ক্রিকেটের রাজপুত্র। যদিও আন্তজার্তিক ক্রিকেটে নয়। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত ফেস্টিভ্যাল অব ক্রিকেটে একটি টি২০ প্রদর্শনী ম্যাচে তাঁকে খেলতে দেখা যাবে।

Advertisement

ব্রায়ান লারা ছাড়াও অস্ট্রেলিয়া একাধিক প্রাক্তন ক্রিকেটারও রয়েছেন এই টুর্নামেন্টে। লারার সঙ্গে খেলবেন অ্যাডাম গিলক্রিস্ট, রিকি পন্টিং, অ্যান্ড্রু সাইমন্ডসরা। খেলবেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ওপেনার হার্সেল গিবসও। আগামী ১৩ ডিসেম্বর হবে এই ম্যাচ। শুক্রবার এই খবর জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। বিগ ব্যাশের ধাঁচের এই ম্যাচে পার্থ স্কর্চার্স খেলবে লেজেন্ডস ইলেভেনের বিরুদ্ধে। এই দলেই থাকছেন লারা।

আরও পড়ুন- আমি কৃতিত্ব দিতে চাই কুম্বলেকে

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন