বিশ্বকাপে অনিশ্চিত দানি আলভেজ

ব্রাজিলের হয়ে একশো ম্যাচ খেলা আলভেজ মঙ্গলবার ফরাসি কাপের ফাইনালে চোট পান ডান হাঁটুর ক্রুসিয়েট লিগামেন্টে। আর তার পরেই তৈরি হয়েছে জল্পনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ মে ২০১৮ ০৪:২০
Share:

বিশ্বকাপের আগে চোট-আঘাত ছাড়ছে না পাঁচ বারের বিশ্বজয়ী ব্রাজিলকে। ব্রাজিল অধিনায়ক নেমার যখন সুস্থ হয়ে উঠছেন তখনই চোট পেয়ে বিশ্বকাপে অনিশ্চিত হয়ে গেলেন ব্রাজিল রক্ষণের অন্যতম স্তম্ভ দানি আলভেজ। যিনি ক্লাব ফুটবলে খেলেন নেমারের দল প্যারিস সাঁ জারমাঁ-র হয়েই।

Advertisement

ব্রাজিলের হয়ে একশো ম্যাচ খেলা আলভেজ মঙ্গলবার ফরাসি কাপের ফাইনালে চোট পান ডান হাঁটুর ক্রুসিয়েট লিগামেন্টে। আর তার পরেই তৈরি হয়েছে জল্পনা। ব্রাজিলের সংবাদমাধ্যমের একটা বড় অংশের দাবি, বিশ্বকাপে রাইটব্যাক আলভেজকে ছাড়াই রাশিয়া যেতে হবে জাতীয় দলের কোচ তিতেকে।

আলভেজের ক্লাব পিএসজি-র একটি অংশের দাবি, চোট সারিয়ে সুস্থ হতে তিন সপ্তাহ লাগবে আলভেজের। কিন্তু তত দিনে বিশ্বকাপ শুরুর মুখে চলে আসবে। ফলে বিশ্বকাপে হয়তো আলভেজকে ছাড়াই রাশিয়া যেতে হতে পারে ব্রাজিলকে। যদিও পেলের দেশের ফুটবল সংস্থা সিবিএফ কর্তারা চেষ্টা করছেন যুদ্ধকালীন পরিস্থিতিতে আলভেজকে সুস্থ করার জন্য।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন